জাতীয় হকি দলের খেলোয়াড়ের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর শহরে জাতীয় হকি দলের সাবেক খেলোয়াড় এনামুল কবির তুর্য্যের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে হকি খেলোয়াড় কল্যাণ ফাউন্ডেশন ফরিদপুর।

রোববার বেলা ১১ টায় ফরিদপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনটির সম্পাদক মো. মিরাজুল আহসান। এসময় সভাপতি মো. মুশা মিয়া, শহীদ আহমেদ, বিল্লাল হোসেন, আমিরুল হক রিংকুসহ ফাউন্ডেশনের সদস্য খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন। পরে খেলোয়াড়বৃন্দ ফরিদপুর প্রেসক্লাবের সামনের মুজিব সড়কে এক মানববন্ধন কর্মসূচী পালন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি প্রদান করে।

লিখিত বক্তব্যে জানানো হয়, গত ২ মার্চ শহরের আলীপুরস্থ বাসা থেকে হাজী শরীয়তুল্লাহ বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে বায়তুল মোকাদ্দম মসজিদের সামনে ৮/৯ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে হকি খেলোয়াড় তুর্য্যের উপর হামলা চালায়। এতে গুরুতর আহত হলে তুর্য্যকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হলেও এখনো পুলিশ কাউকে আটক করতে পারেনি। জাতীয় টিমের সাবেক এই খেলোয়াড়ের উপর সন্ত্রাসী হামলার তদন্ত সাপেক্ষে জড়িতদের দ্রুত আটক করার দাবী জানান হকি খেলোয়াড় কল্যাণ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

ফরিদপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক বেলাল হোসেন জানান, এই ঘটনায় তদন্ত ও একই সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।









Leave a reply