গাজীপুর থেকে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

|

গাজীপুর প্রতিনিধিঃ
রাজধানীর হাজারীবাগ এলাকা থেকে অপহরণের দুইদিন পর মাদ্রাসা ছাত্র ইব্রাহিমের লাশ গাজীপুরের মিরেরগাঁও এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।নিহত ইব্রাহিম হাজারীবাগ এলাকার মনির হোসেনের ছেলে। সে স্থানীয় দারুল উলুম মাদ্রাসার ছাত্র ছিল।

সদর থানার ওসি আলমগীর হোসেন ভূঁইয়া জানান, রবিবার সকালে সিটি করপোরেশনের মিরেরগাঁও এলাকায় রেললাইনের পাশে মাদ্রাসা ছাত্র ইব্রাহিমের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। নিহত ওই মাদ্রাসা ছাত্রকে অপহরণের পর অপহরণকারীরা শ্বাসরোধ করে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে গত ৫ মার্চ হাজারীবাগ এলাকা থেকে নিখোঁজ হন ইব্রাহিম। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজির পর তাকে না পেয়ে নিহত ইব্রাহিমের বাবা মনির হোসেন হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। পরে অপহরণকারীরা মোবাইল ফোনের মাধ্যমে মনির হোসেনের কাছে মুক্তিপণের টাকা দাবি করে।

উপায়ান্তর না দেখে মনির হোসেন বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা অপহরণকারীদের দেয়। কিন্তু তারপরও ছেলের সন্ধান পাননি মনির হোসেন। রবিবার সকালে অপহৃত ইব্রাহিমের মরদেহ গাজীপুরের মিরেরগাঁও এলাকার রেললাইনের পাশে পাওয়া যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply