মানিকগঞ্জে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু

|

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের সিংগাইরে স্বামীর লাঠির আঘাতে বৃষ্টি আক্তার (২০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার সকালে উপজেলার ধল্লা ইউনিয়নের জায়গীর গ্রামে এ ঘটনা ঘটে। স্ত্রীকে হত্যা করে স্বামী তরিকুল মিয়া (২২) পালিয়ে গেছে।

নিহত বৃষ্টি আক্তার সিংগাইর উপজেলার জার্মিতা ইউনিয়নের সৌদি প্রবাসী বাদশা মিয়ার মেয়ে। অভিযুক্ত তরিকুল মিয়া একই উপজেলার ধল্লা ইউনিয়নের খাসেরচর গ্রামের আজমত আলীর ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রী।

নিহতের মামা আবু তাহের জানান, তিন বছর আগে বৃষ্টি ও তরিকুল প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে করেন। জায়গীর এলাকায় হাফিজুর রহমানের বাড়িতে ৫/৬ মাস ধরে ভাড়া থাকতেন তারা। শনিবার ভোরে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বাঁধে। স্ত্রী রাগ করে ঘরের পাশে বসে থাকলে, পেছন থেকে তরিকুল মেহগনি গাছের ডাল দিয়ে তার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই বৃষ্টির মৃত্যু হয়।

স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

সিংগাইর থানার ওসি(তদন্ত) আব্দুস সাত্তার মিয়া জানান, বৃষ্টির লাশের পাশ থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন এবং একটি মেহগনি গাছের ডাল উদ্ধার করা হয়। মোবাইল ফোনে তখনও লাইট জ্বলছিলো। ধারণা করা হচ্ছে, স্বামীর সাথে রাগ করে বৃষ্টি মোবাইলের আলো জ্বালিয়ে ঘরের পাশে বসে ছিলেন। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানান তিনি।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply