শার্শায় পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার

|

বেনাপোল প্রতিনিধি:

যশোরের শার্শায় আজ সকা‌লে পৃথকভাবে অভিযান চালিয়ে ৪৫০ বোতল ফেন্সিডিল ও ১৫ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এসময় বেনাপোল পুড়াবাড়ি গ্রামের হোসেন আলীর ছেলে মাদক ব্যবসায়ী রুহুল আমিন (৩৫) ও যশোর কোতয়ালি থানার চাচড়া হঠাৎপাড়া গ্রামের মৃত. আ: ছাত্তারের ছেলে মাদক ব্যবসায়ী হাফিজুর রহমানকে (৩০) আটক করা হয়।

পুলিশ জানায়, যশোর জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় ও নাভারণ “খ” সার্কেল এএসপি জুয়েল ইমরানের সহযোগিতায় মাদক চোরাচালান প্রতিরোধে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর ৫ টায় শার্শা উপজেলার কামারবাড়ী মোড় পাকা রাস্তার উপর থেকে সন্দেহজনক একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্টো ট ১৬-৬৯২৫) আটক করা হয়।

এসময় কাভার্ডভ্যান থেকে একজন দৌঁড়ে পালিয়ে গেলেও রুহুলকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে তার দেওয়া তথ্যমতে কাভার্ডভ্যানের কন্টিনারের ভিতর থেকে ৪৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

অন্যদিকে ভোর সাড়ে ৫ টায় লক্ষণপুর ইউনিয়নের শুড়া গ্রামস্থ দিলীপ পালের বাড়ির উত্তর পাশে পাকা রাস্তার উপর হতে একটি নসিমন আটক করে গোড়পাড়া ফাঁড়ি পুলিশ। নসিমনে থাকা মাদক ব্যবসায়ী হাফিজুরের তথ্যমতে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

শার্শা অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান পৃথক অভিযানে ৪৫০ বোতল ফেন্সিডিল ও ১৫ কেজি গাঁজাসহ দু’মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের নামে মাদক আইনে মামলা হয়েছে। তিনি আরো জানান, আমাদের মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply