হিন্দু মহাজোটের সভাপতি গোস্বামী, মহাসচিব গোবিন্দ্র প্রামানিক

|

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সভাপতি নির্বাচিত হয়েছেন বিধান বিহারী গোস্বামী। এদিকে মহাসচিব পদে আবারও নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট গোবিন্দ্র চন্দ্র প্রামাণিক।

আজ শুক্রবার রাজধানীর গোপীবাগে অনুষ্ঠিত হিন্দু মহাজোটের জাতীয় কাউন্সিলে সারাদেশের ৩ হাজার ৩৩৭ জন কাউন্সিরের ভোটে তারা নির্বাচিত হন।

কিন্তু নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে ইসলামী দলগুলোর প্রতিবাদ সমাবেশের কারণে গোপীবাগের ‘বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারে’ কাউন্সিল হওয়ার কথা থাকলেও সেখানে পুলিশের অনুমতি না পেয়ে কমিউনিটি সেন্টারের পাশের একটি মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

হিন্দু মহাজোট জানায়, কাউন্সিলে সর্ব সম্মতিক্রমে অ্যাডভোকেট বিধান বিহারী গোস্বামীকে সভাপতি, অ্যাডভোকেট দীনবন্ধু রায়কে নির্বাহী সভাপতি নির্বাচিত হয়েছেন।

সংগঠনের সিনিয়র সহ সভাপতি করা হয়েছে ড. অচিন্ত কুমার মন্ডল, প্রদীপ কুমার পাল ও সুভাষ সাহাকে। আর বিজয় কৃষ্ণ ভট্টাচার্যকে প্রধান সমন্বয়কারী, অনিল বণিককে সিনিয়র যুগ্ম মহাসচিব, মনিশঙ্কর মন্ডল ও সুজন দেকে যুগ্ম মহাসচিব, অধ্যাপক সুব্রত দাসকে সাংগঠনিক সম্পাদক, প্রদীপ মজুমদারকে অর্থ সম্পাদক ও অ্যাডভোকেট প্রতীভা বাকচীকে মহিলা বিষয়ক সম্পাদক করে ২০২০-২০২২ সালের জন্য ১৩ সদস্য বিশিষ্ট আংশিক নুতন কমিটি ঘোষণা করা হয়।

মহাজোট জানায়, পরবর্তীতে সাংবাদিক সম্মলনের মাধ্যমে অবশিষ্ট পদ পুরণ করা হবে। এসময় সততা, ন্যায়নীতি আদর্শের ভিত্তিতে হিন্দু জাগরণ ও হিন্দুদের অধিকার আদায়ের আত্মনিয়োগের ঘোষণা দেন নব নির্বাচিত নেতৃবৃন্দরা।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply