প্লেয়ার লিস্টে মাশরাফীর শেষ সিগনেচার

|

আজ শুক্রবার অধিনায়ক হিসেবে শেষ ম্যাচ খেলছেন মাশরাফী বিন মোর্ত্তজা। অধিনায়ক হিসেবে এটাই তার শেষ প্লেয়ার লিস্টে স্বাক্ষর। আর করা হবে না এই স্বাক্ষর।

এরআগে গতকাল জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ওয়ানডে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে মাশরাফী ঘোষণা দেন, শুক্রবারের ম্যাচটিই অধিনায়ক হিসেবে তাঁর শেষ ম্যাচ।

এরপর অনেক সতীর্থ ক্রিকেটার জানিয়েছেন তাদের মনের কথা। সাকিব আল হাসান তার ফেসবুক পেজে লিখেছেন- আমাদের নেতৃত্বের দায়িত্ব ছেড়ে দিচ্ছেন কিন্তু আমাদের সবার প্রিয় ‘মাশরাফি ভাই’ হয়ে সারাটা জীবন থাকবেন আমাদেরই মাঝে। সব সময়ই যেন আমাদের জন্য আপনার সেরাটা দিতে পারেন এই শুভকামনা জানাচ্ছি।

এদিকে মুশফিকুর রহিম লিখেছেন-মাঠে যোদ্ধা এবং মাঠের বাইরে একজন ভাই… আমার ও আমাদের দলের হয়ে খেলা প্রত্যেক ক্রিকেটারের জন্য একটি বিশাল অনুপ্রেরণা। কী কিংবদন্তি নেতা, আপনার অধিনায়কত্বে খেলতে পেরে আমি ভাগ্যবান। আপনার নেতৃত্ব মিস করবে-এমআর ১৫।

অপরদিকে আজ অধিনায়ক হিসেবে মাশরাফীকে বিদায় জানাবেন ক্রিকেটাররা। এজন্য সতীর্থরা বিশেষ জার্সি পড়বেন ম্যাশ লেখা। মাশরাফীকে দেয়া হবে ক্রেস্ট। ক্রিকেটাররা মাঠে এসে তাকে এই সম্মাননা জানাবেন।

এদিকে সিলেট স্টেডিয়াম জুড়ে কড়া নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে। যাতে আবেগ নিয়ে মাঠে দর্শক ঢুকতে না পারে। ডিবি, স্পেশাল পুলিশ দেখা গেছে গ্যালারিতে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply