বাসার দরজা ভেঙে উপ সচিবের গলিত লাশ উদ্ধার

|

রাজধানীর রমনায় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব মো.আব্দুল কাদের চৌধুরীর (৬০) গলিত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বিকাল ৫টা ৩৬ মিনিটে লাশটি উদ্ধার করা হয়।

রমনা থানার ওসি মনিরুল ইসলাম জানান, রাতেই ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে। একই থানার এসআই ইউনুস জানান, ধারণা করা হচ্ছে তিনি ৫/৬ দিন আগে মারা গিয়েছেন। লাশের গন্ধ পেয়ে স্থানীয়রা খবর দিলে গতকাল সন্ধ্যায় রমনার বেইলি রোডে অবস্থিত বেইলি স্কয়ারের এক নম্বর ভবনের তিনতলার একটি ফ্ল্যাট থেকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব মো. আব্দুল কাদের চৌধুরীর লাশ উদ্ধার করা হয়। ওই ফ্ল্যাটের ভেতর থেকে দরজা আটকানো ছিল। পরে দরজা ভেঙে লাশ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আব্দুল কাদের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব ছিলেন। তিনি ওই সরকারি কোয়ার্টারে একাই থাকতেন।

তার সহকর্মীরা জানিয়েছেন, অসুস্থতাজনিত কারণে গত সাত থেকে আটদিন ধরে তিনি অফিসে যাননি। অফিসের লোকজন যোগাযোগ করলে তাকে না পেয়ে পুলিশকে অবহিত করে। ঘটনাস্থলে পুলিশের অপরাধ ও তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিটকে সঙ্গে নিয়ে দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়

এটি স্বাভাবিক মৃত্যু না হত্যাকাণ্ড এমন প্রশ্নের জবাবে ওসি মনিরুল ইসলাম বলেন, এ বিষয়টি এখনও স্পষ্ট নয়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এদিকে, খবর পেয়ে উপসচিবের স্বজনরা ঢাকায় আসছেন। তার এক স্বজন জানান, মো.আব্দুল কাদের চৌধুরী অবিবাহিত। তারা মা-বাবা বেঁচে নেই। তিনি নানা কারণে বিষণ্ন ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply