ফুটবল খেললেন নায়িকা মাহি

|

রাজশাহীর তানোরে মুজিববর্ষ উপলক্ষে দেশের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির উদ্যোগে দু’দিনব্যাপী স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন করা হয়েছে।

বুধবার রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালার ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠ প্রাঙ্গণে ফুটবল খেলার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এ খেলার উদ্ধোধন করেন মাহি।

আনুষ্ঠানিক উদ্বোধন শেষে খেলার মাঠের চার পাশে ঘুরে দর্শকদের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় আমন্ত্রিত বীর মুক্তিযোদ্ধাদের হাতে ক্রেস্ট তুলে দেন তিনি। খেলাটি সরাসরি চিত্রনায়িকা মাহিয়া মাহির উদ্যোগে হচ্ছে। আয়োজন করেছেন মুন্ডুমালায় মাহির গড়া একটি অরাজনৈতিক উন্নয়নমূলক স্বেচ্ছাসেবক সংগঠন (স্বপ্ন)।

উদ্বোধন শেষে চিত্রনায়িকা মাহি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন কাহিনী পড়ে ও শুনে তার প্রতি আমার অনুপ্রেরণা জেগেছে। তিনি যুবক বয়সে খেলার প্রতি অতি আগ্রহী ছিলেন। তাই মুজিবশতবর্ষ উপলক্ষে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

নায়িকা মাহির নানার বাড়ি রাজশাহীর তানোর উপজেলায়। এ সুবাদে মুজিববর্ষ উপলক্ষে মাহি তার নিজ উদ্যোগে ‘স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট’ খেলার আয়োজন করেন।

মুন্ডুমালা পৌর এলাকার ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে ভিন্নরূপে সাজানো হয় খেলার মাঠ। ফলে খেলাকে ঘিরে ওই এলাকায় চলছে উৎসবের আমেজ।

বৃহস্পতিবার বিকালে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। সেখানে মাহি প্রধান অতিথি থেকে বিজয়ীদের পুরস্কার তুলে দেবেন বলে জানিয়েছেন আয়োজক কমিটির প্রধান মিঠু। দু’দিনব্যাপী এ খেলায় ১৬টি টিম অংশ নেয়।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply