পাপ মোচনে বিএনপিকে মুজিববর্ষের আয়োজনে অংশ নেয়ার আহ্বান নাসিমের

|

বগুড়া ব্যুরো:

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, জাতির জনকের শাহাদাতবার্ষিকীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মোৎসবের কেককাটা এবং বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার না করে আশ্রয়-প্রশ্রয় দেয়ায় পাপের ফল এখন বিএনপিকে ভোগ করতে হচ্ছে। তাই সেই পাপ খণ্ডন করতে এবং অপরাধ স্বীকার করে নিয়ে বিএনপি নেতা-কর্মীদের বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর আয়োজনে অংশগ্রহণের করার আহ্বান জানান তিনি।

বুধবার বিকেলে বগুড়া-১ আসনের প্রয়াত সংসদ সদস্য আবদুল মান্নানের স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

শহীদ খোকন পৌর উদ্যানে জেলা আওয়ামী লীগ এই অনুষ্ঠানের আয়োজন করে। স্মরণসভায় বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন ও সাখাওয়াত হোসেন শফিক, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, আয়েন উদ্দিন এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

অনুষ্ঠানে মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধু পরিবার এবং জাতীয় চার নেতাকে হত্যার পর এরশাদ, জিয়াউর রহমান ও খালেদা জিয়া ২১ বছর ধরে এই খুনীদের পৃষ্ঠপোষকতা করে গেছে। খুনের বিচার তো তারা করেই নি, উল্টো খুনীদের রাষ্ট্রীয়ভাবে পুনর্বাসন করেছে। সেসব পাপের ফল এখন বিএনপিকে ভোগ করতে হচ্ছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply