পিকআপ-অটোরিকশা সংঘর্ষে মা ও শিশু কন্যা নিহত

|

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্কুল শিক্ষিকা ও তার দুই বছরের শিশু সন্তান ঘটনাস্থলে মারা যান। এ সময় নিহতের আরও দুই মেয়েসহ তিনজন আহত হয়। আজ বুধবার সকাল ৯টার দিকে উপজেলার ছালামের দোকান এলাকায় সোনাইমুড়ি-চৌমুহনী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, মিরওয়ারিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক পলি রানী মজুমদার ও তার দুই বছরের শিশু সন্তান নিভি রানি মজুমদার। আহত তিনজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চৌমুহনী চৌরাস্তা থেকে সিএনজি অটোরিকশা আপানিয়ার দিকে যাচ্ছিল। পথে ছালামের দোকান আসলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামীর একটি পিকআপের সাথে অটোরিকশার মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অটোরিকশাটি ধুমড়ে-মুছড়ে যায়। এ সময় ঘটনাস্থলে স্কুল শিক্ষিকা পলি ও তার শিশু কন্যা মারা যায়। আহত হয় ওই শিক্ষিকার দুই মেয়েসহ আরো তিনজন। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

জানতে চাইলে বেগমগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে অটোরিকশা ও পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply