মোংলায় তিন চীনা নাগরিকসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেফতার

|

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোংলার পশুর নদী থেকে তিন’শ বোতল বিদেশী মদসহ তিন চিনা নাগরিকসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। রবিবার দিবাগত গভীর রাতে পশুর নদীতে অভিযান চালিয়ে তাদের আটক করে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের সদস্যরা।

আটক তিন চিনা নাগরিকরা হলেন, জেরী (২৬), পিতা. জে সন, জ্যাক জিয়া (৩৩), পিতা. পিং জ্যাক জিয়াও চ্যাং এবং ফু (৩৩) পিতা. লিং হং। এছাড়া এদের সাথে হাসনাত (২৮) ও মো. রুমন সিকদার (৩২) নামে দুই বাংলাদেশী মাদক ব্যবসায়ী রয়েছে বলে কোস্টগার্ড প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে। এদের একজনের বাড়ি নারায়নগঞ্জ এবং অপরজনের বাড়ি বাগেরহাটের মোড়েলগঞ্জ বলে জানা গেছে।

মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন সদর দফতরের গোয়েন্দা অফিসার লে. ইমতিয়াজ আলম জানান, বিদেশ থেকে অবৈধভাবে আমদানি করা চায়না ব্রান্ডের মদের একটি চালান নিয়ে সুন্দরবন সংলগ্ন মোংলা উপজেলার পশুর নদের মোহনায় অবস্থিত সরকারি খাদ্যগুদাম এলাকায় একদল মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ডের একটি চৌকস দল সেখানে অভিযানে যায়। অভিযানে ৩০০ বোতল মদ, তিন বিদেশী নাগরিকসহ পাঁচ ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা এই মদ দেশের বিভিন্ন স্থানে বিক্রির জন্য চোরাপথে রাতের অন্ধকারে নিরাপদ স্থানে পাচারের চেষ্টা করছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার হওয়া ব্যক্তিরা স্বীকার করেছে বলে ওই সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করেছে কোস্টগার্ড। তাদের মদসহ মোংলাপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply