ছেলের পর মারা গেলেন মা; আজ চলে গেলেন বাবাও

|

রাজধানীর মগবাজারে একটি ভবনের গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনায় মর্মান্তিকভাবে বিলীন হয়ে গেছে একটি পরিবার। গত বৃহস্পতিবার অগ্নিকাণ্ডের ঘটনার দিন মারা গেছে শিশু রুশদি (৪)। তার মৃত্যুর তিন দিন পর গতকাল রোববার তার মা জান্নাতুল ফেরদৌসীও (৩৮) মারা গেছেন। হাতপাতালের বেডে কাতরাচ্ছিলেন দগ্ধ অবস্থায় চিকিৎসাধীন বাবা শহিদুল কিরমানি রনি। তিনিও আজ মারা গেছেন।

সোমবার সকালে ঢাকা মেডিকেলের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বার্ন ইউনিটের সমন্বয়ক অধ্যাপক ড. সামন্ত লাল সেন জানান, জান্নাতের শরীরের ৯৫ শতাংশ আগুনে পুড়ে গিয়েছিল। আর জান্নাতের স্বামী শহিদুলের দেহের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

এর আগে গত বৃহস্পতিবার গ্যারেজে লাগা আগুনে মারা যায় শহিদুল ইসলাম ও জান্নাতুল ফেরদৌসের চার বছরের ছেলে একেএম রুশদি, এইচএসসি পরীক্ষার্থী আফরিন জাহান যূথী ও আব্দুল কাদের লিটন।

৫ তলা ওই ভবনে গত বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ভোরে আগুন লাগে। আগুনেই বিস্ফোরিত হয় একটি গাড়ির সিলিন্ডার। এতে বেড়ে যায় আগুনের তীব্রতা। পুরোপুরি পুড়ে যায় গ্যারেজে থাকা ৫টি প্রাইভেটকার ও দু’টি মোটরসাইকেল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply