দিল্লির সহিংসতায় নিহতের সংখ্যা বেড়ে ৪৬

|

New Delhi: Security personnel stand near a burning shop following clashes over the new citizenship law, in Gokulpuri area of northeast Delhi, Wednesday, Feb. 26, 2020. Communal violence over the amended citizenship law in northeast Delhi had claimed at least 20 lives till today as police struggled to check the rioters who ran amok on streets, burning and looting shops, pelting stones and thrashing people. (PTI Photo) (PTI2_26_2020_000068A)

ভারতের রাজধানী দিল্লির সহিংসতায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪৬ জনে। রোববার রাতে, শহরের উত্তর-পূর্বাঞ্চলে মিলেছে চারজনের মরদেহ।

গোকুলপুরী এলাকার নালা থেকে তিন এবং ভাগিরথী শিব বিহারের নর্দমা থেকে একজনের দেহ উদ্ধার করেছে পুলিশ। প্রশাসনের বক্তব্য, এই চার জনের মৃত্যুর সঙ্গে সংঘর্ষের যোগাযোগ খতিয়ে দেখা হচ্ছে।

একইদিন, দিল্লির পশ্চিমাঞ্চল অশান্ত হওয়ার খবরে, সর্তকতার অংশ হিসেবে বন্ধ করা হয় সংশ্লিষ্ট মেট্রো স্টেশনগুলো। দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠানও বন্ধ করে দেন স্থানীয়রা।

অবশ্য কিছুক্ষণ পরই বিবৃতিতে পুলিশ জানায়, এটি পুরোপুরি গুজব। সামাজিক যোগাযোগ মাধ্যমের এসব ভূয়া খবরে কান না দেয়ার অনুরোধ জানানো হয়। তবুও, রাতে বিভিন্ন এলাকায় অতিরিক্ত পুলিশ সদস্য ছিলেন কড়া পাহাড়ায়।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply