মনে হচ্ছে আপনারা মাশরাফীকে বেশি খোঁচাচ্ছেন: পাপন

|

অবসর নিয়ে মাশরাফীকে বেশিই খোঁচানো হচ্ছে বলে মনে করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বলেন, অবসরের সিদ্ধান্ত মাশরাফী নিজেই নিবেন। এই সময় সবার উচিত তার পাশে থাকা।

রোববার সিলেটে বাংলাদেশ-জিম্বাবুয়ে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচের বিরতিতে প্রেস ব্রিফিং করেন বিসিবি সভাপতি।

শনিবার সিরিজ শুরুর আগে গণমাধ্যমের প্রশ্নে মাশরাফীর হঠাৎই তীব্র প্রতিক্রিয়া দেখান। সেই সংবাদ সম্মেলনে ওয়ানডে অধিনায়ক জানিয়ে দেন তাকে রাখা না রাখা বিসিবির সিদ্ধান্ত। পাকিস্তান সফরে তিনি দলে সুযোগ পেলে, তারপর আলোচনা করবেন। নাজমুল হাসান একমত এখানেও।

তিনি বলেন, আমি সব সময় আপনাদের একটা কথাই বলি যে, সাকিব এবং মাশরাফীর কোনো রিপ্লেসমেন্ট নেই। মাশরাফীর অবদান কোনোভাবেই খাটো করার সুযোগ নেই, আপনারা একটা জিনিস হয়তো খেয়াল করবেন যে আমরা চেষ্টা করছি মাশরাফীকে সবচেয়ে বেশি সুযোগ দেওয়ার জন্য, এটা হয়তো অনেকের বেলায় করিনি।

বিসিবি সভাপতি গণমাধ্যমের উদ্দেশে বলেন, আমার কাছে ওর প্রেস কনফারেন্স দেখে মনে হচ্ছে আপনারা ওকে বেশি খোঁচাচ্ছেন, এরকম একটা সময় ওর পাশে যখন থাকা দরকার তখন ওর মনে আপনারা একটু বেশি কষ্ট দিচ্ছেন, আমার মনে হয় এটা নিয়ে কথা বাড়ানো উচিত হবে না। ক্যাপ্টেন কে হবে এটা বোর্ড ডিসিশন নেবে। আর ও কখন অবসর নেবে এটা ওর ব্যাপার। লেট হিম ডিসাইড।

সিলেটে প্রথম ওয়ানডে দেখতে এসে দলের পারফরমেন্সে নিজের সন্তুষ্টি প্রকাশ করেছেন বিসিবি সভাপতি। বলেছেন এমন ম্যাচে যা হবার তাই হয়েছে। জানিয়েছেন, এশিয়া কাপ নিয়ে এখনো চূড়ান্ত কিছু হয়নি। এসিসির পরবর্তী সভায় জানা যাবে নিরপেক্ষ ভেন্যু নাকি পাকিস্তানেই হবে এবারের আসর।

সংবাদ সম্মেলনে সিলেট স্টেডিয়ামের উচ্ছ্বসিত প্রশংসা করেন পাপন। বলেন, ওয়ার্ল্ড কাপের সময় আমি এসে বলেছিলাম এটা বাংলাদেশের সবচেয়ে সুন্দর স্টেডিয়াম। এবং এখন বলতে পারি, এটা বেস্ট। এখানে প্র্যাকটিস গ্রাউন্ড আছে, একটা জিমনেসিয়াম আছে। আপনি যদি দেখেন আউটার ফিল্ডটা করা হয়েছে বিউটিফুল, তাই এখানে আমরা ইন্টারন্যাশনাল ম্যাচও খেলতে পারবো, সব মিলিয়ে আমরা যে ধরনের চাই সেই ধরনেরই হয়েছে এবং দেখতে তো অসম্ভব সুন্দর।

এ সময় ৬০ জন ধারণ ক্ষমতার একটা ডরমেটরি ও একাডেমি করার কথাও জানান বিসিবি সভাপতি।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply