মিশিগান আইনসভায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের অতিথি ড. রাব্বি আলম

|

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে যুক্তরাষ্ট্রের মিশিগান আইনসভায় এক বিশেষ স্মরণসভার আয়োজন করা হয়েছে। আর এতে অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে বঙ্গবন্ধু পরিষদ, যুক্তরাষ্ট’র আহ্বায়ক ড.মো রাব্বি আলমকে।

বৃহস্পতিবার মিশিগান আইসভার সিনেটর পল ওজনো ও মিশিগান রিপ্রেজেন্টেটিভ লোরি স্টোন স্বাক্ষরিত ও রাব্বি আলমের নিকট প্রেরিত এক বার্তায় এমনটা জানানো হয়।

সেখানে বলা হয়, আগামী ১০ মার্চ ২০২০ (মঙ্গলবার) সকাল ১-টায় মিশিগান স্ট্যাল ক্যাপিটাল বিল্ডিংয়ে মিশিগান আইসভার অধিবেশন চলাকালীন সময়ে বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে তার জীবন ও কর্ম নিয়ে একটি বিশেষ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। সেখানে আপনি (ড. মো রাব্বি আলম) ও আপনার সংগঠনের সদস্যবৃন্দ আমন্ত্রিত।

বার্তায় বঙ্গবন্ধুর কর্ম ও জীবনে স্বীকৃতি দিতে পেরে আনন্দিত হয়ে রাজ্যটির গভর্ণর ও সহকারী গভর্ণর বলেন, ‘আমরা, মিশিগান গভর্নর গ্রেটচেন হুইটার এবং মিশিগান লেফটেন্যান্ট গভর্নর গারলিন গিলক্রিস্ট দ্বিতীয়, বাংলাদেশের প্রতিষ্ঠাতা জনককের জীবন ও কর্মকে স্বীকৃতি প্রদানের জন্য সম্মানিত বোধ করেছি।’

বার্তায় রাব্বি আলমের প্রতি কৃতজ্ঞাতা জানিয়ে বলা হয়, ‘আমরা ড. মো রাব্বি আলম ও তার সংগঠনকে (বঙ্গবন্ধু পরিষদ, যুক্তরাষ্ট্র) ধন্যবাদ জানাতে চাই মিশিগান সিনেট ও হাউসের সাথে সহযোগিতা করার জন্য তাদের কঠোর পরিশ্রমের জন্য। আমরা আশা করি, আপনি গভর্নরের অফিস আসুন আমরা সবাই তাঁর (বঙ্গবন্ধুর) শততম জন্মবার্ষিকী উদযাপন করি। আশা করি আপনি এই ঐতিহাসিক উপলক্ষে আমাদের সাথে যোগ দেবেন।’





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply