বিয়েতে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে অপহরণ চেষ্টা, ব্যর্থ হয়ে বাবা-মাকে মারধর

|

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির কাঁঠালিয়ায় মালয়েশিয়া প্রবাসী এক যুবকের বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীকে অপহরণ চেষ্টা অভিযোগ পাওয়া গেছে। এতে ব্যর্থ হয়ে ছাত্রীর বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করা হয় ও ভুক্তভোগী ছাত্রীর মা-বাবা ও মামাকে মারধর করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার দুপুরে উপজেলার কৈখালী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। বিকেলে ছাত্রীর মামা বাদী হয়ে কাঁঠালিয়া থানায় একটি মামলা দায়ের করে।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার মহিষকান্দি গ্রামের মালয়েশিয়া প্রবাসী মহিউদ্দিনের জন্য কৈখালী গ্রামের এক কলেজ ছাত্রীকে বিয়ের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় মহিউদ্দিন দলবল নিয়ে শুক্রবার দুপুরে মেয়ের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়ও ওই ছাত্রীকে জোর করে তুলে নেওয়ার চেষ্টা করে। এতে বাধা দিতে গেলে ছাত্রীর মা-বাবা ও মামাকে মারধর করে তারা। এসময় ছাত্রীর স্কুল পড়ুয়া বোনকে অপহরণের হুমকি দেওয়া হয়।

এ ঘটনায় ছাত্রীর মামা মহিউদ্দিনসহ সাত জনকে আসামী করে কাঁঠালিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

কাঁঠালিয়া থানার ওসি (তদন্ত) কাজী সাখাওয়াত হোসেন জানান, জোরপূর্বক ছাত্রী অপহরণ, বাসা-বাড়ি ভাংচুর ও পরিবারকে জিম্মি করার ঘটনায় ওই ছাত্রীর মামা একটি মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান।









Leave a reply