নড়াইলের লাহুড়িয়ায় যমুনা ইলেকট্রনিক্সের শো-রুমের উদ্ভোধন

|

‘দেশের জন্য যমুনার পণ্য সময় এসেছে পরিবর্তনের’ শ্লোগানকে সামনে রেখে নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া বাজারে যমুনা ইলেকট্রনিক্সেএর শো-রুমের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় নড়াইলের লাহুড়িয়া বাজারে যমুনা ইলেকট্রনিক্সের পরিবেশক শোভন ইলেকট্রনিক্সে শো-রুমের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন যমুনা ইলেকট্রনিক্সের এন্ড অটোমোবাইলস লিমিটেডের এজিএম সঞ্জয় কুমার সরকার।

এ সময় উপস্থিত ছিলেন (এ এস এম, কুষ্টিয়া এরিয়া) মোঃ মমিনুল ইসলাম, (এ এস এম, ঢাকা) মোঃ মিজানুর রহমান, শোভন ইলেকট্রনিক্সের পরিবেশক মোঃ এনায়েত হোসেন প্রমুখ। এ সময় লাহুড়িয়া বাজারের সকল ইলেকট্রনিক্স ব্যবসায়ীসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশের ইলেকট্রনিক্স পণ্যের বাজারে নেতৃত্ব দেয়ার লক্ষ্যে প্রযুক্তির উৎকর্ষ, মনোমুগ্ধকর নতুন নতুন ডিজাইন আর আর্ন্তজাতিক ব্রান্ডের সঙ্গে প্রতিযোগিতা করে বিশ্বমানের পণ্য হিসেবে যমুনা ইলেকট্রনিক্স সামগ্রী এখন দেশের মানুষের পছন্দের শীর্ষে। যমুনা’র প্রতিটি পণ্য শতভাগ গুনগত মান নিশ্চিত করা হয়। যাতে সব শ্রেণির মানুষ স্বাচ্ছন্দে ব্যবহার করতে পারেন।

তিনি বলেন, ‘যমুনা ব্রান্ডের রেফ্রিজারেটরের বিদ্যুৎ সাশ্রয়ী ৭২ ঘণ্টা লোডশেডিংয়েও খাবার নষ্ট হওয়ার সম্ভাবনা নেই। ‘যমুনার পণ্য দেশের পণ্য’। পরিবর্তনের এখন সময় এসেছে। পরিবর্তন শুধু ভোক্তাদের মাঝে আনলে হবে না সবার মাঝে আসতে হবে।’





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply