হাসপাতালে স্বাভাবিকভাবে হাঁটাচলা করছেন পাটমন্ত্রী

|

বুকে ব্যথা, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএসএমইউ) চিকিৎসাধীন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী। তার করোনাভাইরাসে আক্রান্তের গুজব ছড়িয়ে পড়লে আইইডিসিআর পরিচালক ডা. মীরজাদি সেব্রিনা ফ্লোরা জানান, বিষয়টি সঠিক নয়। তিনি কমন ফ্লুতে আক্রান্ত হয়েছেন। মন্ত্রীর করোনাভাইরাসে আক্রান্তের গুজব নিয়ে কথা বলেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য প্রফেসর ডা. কনক কান্তি বড়ুয়াও।

ডা. কনক কান্তি বড়ুয়া বলেন, গোলাম দস্তগীর গাজী করোনাভাইরাসে আক্রান্ত নন। তিনি বুকে ব্যথা এবং জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এ নিয়ে উদ্বেগের কোনো কারণ নেই। এ সময় বিএসএমএমইউ উপাচার্য সবাইকে গুজব ছড়ানো থেকে বিরত থাকার আহ্বান জানান।

চিকিৎসকরা জানিয়েছেন, হাসপাতালের ৫১১ নম্বর কেবিনে চিকিৎসাধীন আছেন মন্ত্রী। তিনি স্বাভাবিকভাবে হাঁটাচলাও করছেন।

এদিকে, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা সৈকত চন্দ্র হালদার জানান, মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক, এমপি রুটিন চেকআপের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি আছেন। মাননীয় মন্ত্রী, উচ্চ রক্তচাপ ও বাত ব্যথাজনিত কিছু সাধারণ শারীরিক সমস্যায় চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন।

এর আগে, পাটমন্ত্রীর অসুস্থতা নিয়ে নানা ধরনের গুঞ্জন ছড়িয়ে পড়ে। অনেকে বলতে থাকেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কয়েকটি গণমাধ্যমে খবর প্রকাশিত হয়, মরণঘাতী নভেল করোনায় না হলেও করোনাভাইরাসের একটি প্রকরণে আক্রান্ত হয়েছেন পাটমন্ত্রী। এ ধরনের ‘গুজবে’র বিষয়ে সকলের সচেতনতা কামনা করেছেন সংশ্লিষ্টরা।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply