লক্ষ্মীপুরে সড়ক সংস্কারে অনিয়ম তদন্তে দুদক

|

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুর সদর উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের (এলজিইডি) একটি সড়কের সাড়ে পাঁচ কিলোমিটার সংস্কার কাজে অনিয়মের তদন্ত শুরু করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার দত্তপাড়া-মান্দারী সড়কটিতে দুদক অভিযান চালায়। এসময় সড়কটির বিভিন্ন অংশে খোঁড়াখুঁড়ি করে সংস্কার কাজের অনিয়ম অনুসন্ধান করা হয়।

এ অভিযানে দুদক নোয়াখালী জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক সুবেল আহমেদ ও পরিদর্শক মোহাম্মদ শরীফুল ইসলাম অংশগ্রহণ করেন। এসময় সদর উপজেলা এলজিইডি প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) মো. এমদাদুল হক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সদর উপজেলার দত্তপাড়া-মান্দারী সড়কের সাড়ে ৫ কিলোমিটার সংস্কার কাজে ১ কোটি ৩৮ লাখ টাকা বরাদ্দ দেয় সরকার। চলতি ফেব্রুয়ারি মাসে স্থানীয় রিপন এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান কাজটির সংস্কার কাজ সম্পন্ন করে। কিন্তু এরআগে সংস্কার কাজে নিম্নমানের ইট-খোয়া, বিটুমিন ও পাথর ব্যবহার করার অভিযোগে স্থানীয়রা মানববন্ধন কর্মসূচি পালন করে। এনিয়ে গত ১৬ ফেব্রুয়ারি যমুনা টেলিভিশনে সংবাদ প্রচার করা হয়। এরপর ১০৬ নম্বরে কল করে দুদকের কাছে অভিযোগ করে স্থানীয়রা। এরই প্রেক্ষিতে সড়কটির সংস্কার কাজের অনিয়ম তদন্তে অভিযান শুরু করে দুদক।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply