গোসল করতে গিয়ে ভাই-বোন নিখোঁজ

|

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীতে খালে গোসল করতে গিয়ে আরাফাত হোসেন (১১) ও জান্নাতুল মীম (১২) নামে দুই চাচাতো ভাই-বোন নিখোঁজ হয়েছে। সোমবার দুপুর ২টার দিকে সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের দক্ষিণ ধরান্দির বলইকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়েও নিখোঁজ দুই শিশুকে উদ্ধার করতে পারেনি স্থানীয়রা।

আরাফাত দক্ষিণ ধরান্দি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণি ও মীম একই বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সুত্রে জানা গেছে, সোমবার দুপুরে আরাফাত ও মীম বাড়ির পাশের বলইকাঠি নদীতে গোসল করতে যায়। নদীতে গোসল করতে নামার কিছুক্ষণ পর ঢাকা থেকে বালুবাহী এমভি আজাদ-হুমায়ুন নামে একটি কার্গো যাওয়ার সময় স্রোতের সৃষ্টি হলে আরাফাত ও মীম নদীর মাঝখানে চলে যায়। এরপর তাদের আর খুঁজে পাওয়া যায়নি। পরে স্থানীয়রা মাছ ধরার জাল ফেলে শিশু দুটিকে উদ্ধার চেষ্টা চালায়। সর্বশেষ নিখোঁজের তিন ঘণ্টা পরও তাদের খোঁজ মেলেনি বলে জানায় পরিবার।

কমলাপুর ইউপি চেয়ারম্যান মোঃ মনির হোসেন জানান, লোকমুখে ঘটনার কথা শুনেছি। তাদেরকে খোঁজা হচ্ছে।

পটুয়াখালী সদর থানার অফিচার্জ মোস্তাফিজুর রহমান জানান, ঘটনা শুনে তাৎক্ষণিক পুলিশের একটি দল পাঠানো হয়েছে।

এদিকে শিশুটির পরিবারের পক্ষ থেকে জানান হয়, পটুয়াখালী ফায়ার সার্ভিস কর্তৃপক্ষের কাছে যোগাযোগ করা হলে স্টেশনে কোনো ডুবুরি দল নাই বলে জানিয়েছে তারা।

পটুয়াখালী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ফিরোজ আলম জানান, বরিশাল থেকে একটি ডুবুরি দল রওনা হয়েছে। তারা এসে পৌঁছালেই উদ্ধার কাজ শুরু করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply