বাসের ধাক্কায় ভ্যান চালক নিহত

|

স্টাফ রির্পোটার, গোপালগঞ্জ
গোপালগঞ্জের মুকসুদপুরে বাসের ধাক্কায় জাফর মুন্সী (৬০) নামে এক বৃদ্ধ ভ্যানচালক নিহত হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৯টায় ঢাকা- খুলনা মহাসড়কের মুকসুদপুর কলেজ মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত জাফর মুন্সী মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের কোলাকোনা গ্রামের কুদ্দুস মুন্সীর ছেলে।

এলাকাবাসী ও মুকসুদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র ফায়ারম্যান রইচ ফকির সূত্রে জানা গেছে, কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া থেকে মুকসুদপুরের বরইতলাগামী একটি লোকাল বাস ( ফরিদপুর-গ-৩৮০) মুকসুদপুর কলেজ মোড়ে দ্রুতগতিতে এসে দাঁড়িয়ে থাকা একটি ভ্যানের পিছনে ধাক্কা দেয়। এসময় ভ্যানচালক জাফর মুন্সী যাত্রীর অপেক্ষায় ভ্যানের উপর বসে ছিলেন। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে ঘটনাস্থল থেকে আহত ব্যক্তিকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের একটি এ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়ার পথে আহত জাফর মুন্সী মারা যায়।

এব্যাপারে মুকসুদপুর থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ জানিয়েছেন, নিহত ব্যক্তি ভ্যান চালক। পুলিশ স্থানীয়দের সহযোগিতায় বাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।









Leave a reply