সালাউদ্দিনের বিপক্ষে নির্বাচনের ঘোষণা বাদল রায়ের

|

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচনে সভাপতি পদে কাজী সালাউদ্দিনকে ফাঁকা মাঠ দেওয়া হবে না বলে ঘোষণা করেছেন সাবেক তারকা ফুটবলার বাদল রায়। বলেছেন, সালাউদ্দিনের বিপক্ষে অন্য কেউ প্রার্থী না হলে আমি প্রার্থী হবো।

বৃহস্পতিবার মোহামেডান স্পোটিং ক্লাবে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দিয়েছেন বাফুফের সহসভাপতি বাদল রায়। বাদল রায় বলেন, সালাউদ্দিনের আমলে ফুটবলের কোনো উন্নয়ন হয়নি। ফুটবল মরে গেছে। এখন শুধু দাফন বাকি। এই অবস্থায় কাজী সাহেবকে ওয়াকওভার দিয়ে চলে যাব এমন হয় না।

আগামী এপ্রিলের শেষ দিকে বাফুফের নির্বাচন হওয়ার কথা। ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক তরফদার রুহুল আমিন তরফদার নির্বাচনের লড়ার জন্য বেশ কিছুদিন ধরেই প্রস্তুতি নিয়েছেন। কিন্তু গত রোববার হঠাৎ করেই সভাপতি পদে প্রার্থী না হওয়ার ঘোষণা দেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় সংগঠক পরিষদের মহাসচিব তরফদার রুহুল আমিন।

এ অবস্থায় উপযুক্ত প্রার্থী না পেলে নিজেই প্রার্থী হওয়ার ঘোষণা সালাউদ্দিন বিরোধী হিসেবে পরিচিত বাদল রায়ের। তার কথা, ১২ বছর ধরে ক্ষমতা আঁকড়ে রেখেছেন কাজী সালাউদ্দিন। অথচ ফুটবল উন্নয়নের কোনো চেষ্টাই করেননি। একটা একাডেমি পর্যন্ত তিনি করেননি। তিনি কয়েকজনকে নিয়ে চলেন। কারও কথা শোনেন না। ফিফা র‌্যাঙ্কিং তলানিতে পৌঁছেছে বাংলাদেশের অবস্থান। এর দায় সালাউদ্দিনের।

ফুটবলকে বাঁচাতেই প্রার্থী হওয়ার ঘোষণা সাবেক এই তারকা খেলোয়াড়ের।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply