যুবরাজ সিংয়ের নতুন ক্যারিয়ার

|

ক্রিকেটে ক্যারিয়ারে সফল বলতে হবে তাকে। তবে, বয়স হচ্ছে; রবীন্দ্র জাদেজা, কেদার যাদবদের কল্যাণে জাতীয় দলে আর জায়গা হয় না আর। আইপিএল থেকেও নিজেকে গুটিয়ে নেয়ার কথা জানিয়েছেন। কিছুদিন আগে ব্রায়ান লারা, রিকি পন্টিং, ওয়াসিম আকরামদের সঙ্গে খেলেছেন সাবেক তারকাদের বুশফায়ার ক্রিকেট লিগ। এ সবই যেন ক্রিকেট থেকে ইস্তফা দেয়ার ধাপ। যুবরাজ এবার মনযোগ দিয়েছেন নতুন এক ক্যারিয়ার গড়ার কাজে।

তার স্ত্রী স্ত্রী হ্যাজেল কিচ ভারতের পরিচিত একজন অভিনেত্রী। তার হাত ধরেই এবার অভিনয়ে নাম লেখাতে যাচ্ছেন বিশ্বকাপজয়ী সাবেক এই অলরাউন্ডার। এক ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে যুবরাজকে।

শুধু যুবরাজই নন, এই ওয়েব সিরিজে দেখা যাবে যুবরাজের পরিবারের অধিকাংশ সদস্যকেই। মূল চরিত্রে অভিনয় করবেন যুবরাজের ভাই জোরাভার সিং। স্ত্রী হ্যাজল কিচ তো আছেনই। দেখা যাবে যুবরাজ-জোরাভারের মা শবনম সিংকেও। তবে বাবা যোগরাজ সিং থাকবেন কি না, জানা যায়নি এখনও।

আসামের গুয়াহাটিতে প্রযোজক সংস্থা ‘ড্রিম হাউজ প্রডাকশানের’ পক্ষ থেকে সংবাদ সম্মেলনে ব্যাপারটা সম্পর্কে বিস্তারিত জানান নীতা শর্মা। বলেন, যুবরাজ ও তার ভাই জোরাভারকে আমাদের এই প্রকল্পে পেয়ে আমরা গর্বিত। আসামের উঠতি প্রতিভাদের ওয়েব সিরিজের মাধ্যমে তুলে আনাই আমাদের মূল লক্ষ্য।

দুই ছেলের সঙ্গে ওয়েব সিরিজে অভিনয় করতে পেরে মা শবনম সিংও গর্বিত। জানান, সবাই এবার আসল যুবরাজ ও জোরাভারকে দেখতে পাবে। ওয়েব সিরিজটার কাহিনী আবর্তিত হবে জোরাভারকে ঘিরে। একজন মা হিসেবে ব্যাপারটা আমার জন্য অত্যন্ত গর্বের।

ক্যান্সারকে জয় করে খেলার মাঠে ফিরে গড়েছিলেন ইতিহাস। এবার অভিনয়ে যুবরাজ ছক্কা হাঁকাতে পারেন কিনা সেটিই দেখার বিষয়।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply