অষ্টম শ্রেণির ছাত্রীকে অশ্লীল ম্যাসেজ শিক্ষকের

|

রংপুরের বদরগঞ্জের কুতুবপুর অরুন্নেছা স্কুল এন্ড কলেজে কলেজের শিক্ষক সেলিম শাহ এর বিরুদ্ধে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে মোবাইলে শারীরিক সম্পর্ক স্থাপনের ম্যাসেজিং এর গুরুতর অভিযোগ উঠেছে। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করলেও ওসির বিরুদ্ধে মামলা রেকর্ড না করার অভিযোগ তুলেছেন ভুক্তভোগী পরিবার। ঘটনা ধামাচাপা দিতে তিনদিনের চিকিৎসা ছুটি নিয়ে গা ঢাকা দিয়েছেন সেলিম শাহ। যদিও পুলিশ সুপার বলছেন মামলা নেয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

কুতুবপুর অরুন্নেছা স্কুল এন্ড কলেজের শিক্ষক সেলিম শাহ। ওই শিক্ষকের বিরুদ্ধে একই স্কুলের আরো ৫/৬ জন ছাত্রীকে জন একই ধরনের নোংরা ম্যাসেজ দেওয়ার অভিযোগ আছে। এ ঘটনায় তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে শিক্ষার্থী এবং এলাকাবাসীরা।

এদিকে শিক্ষক সেলিম ষড়যন্ত্রের শিকার বলে দাবি করলেন তার মা। আর স্ত্রী বললেন, এ ধরনের মেসেজ দেয়া ঠিক হয়নি। সাত দিনের ছুটিতে আছেন তার স্বামী।

এদিকে ঘটনা সামাল দিতে অত্যন্ত কৌশলে সভাপতি এবং স্কুলের প্রধান শিক্ষককে ম্যানেজ করে একটি চিকিৎসা ছুটি নিয়েছেন সেলিম। যদিও প্রধান শিক্ষক এটির দায় শুধু সভাপতির ওপরই চাপাচ্ছেন।

এদিকে থানায় মামলা না নেয়ার অভিযোগের বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছেন রংপুর পুলিশ সুপার। তিনি বললেন বিষয়টি জানার পর দ্রুতগতিতে মামলাটি নেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

এলাকাবাসীর দাবি শিক্ষাপ্রতিষ্ঠানে এধরনের শিক্ষকের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা না নেয়া হলে পুরো শিক্ষা ব্যবস্থায় এর প্রভাব পড়বে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply