সাত বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা

|

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের একদিন পর মোসলেমা খাতুন রিমা নামে সাত বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মঙ্গলবার সকালে সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের মানিক হাজির টোলা এলাকার একটি বাঁশবাগান থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত রিমা চরবাগডাঙ্গা ইউনিয়নের মানিক হাজির টোলা গ্রামের রুহুল আমিনের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার স্কুল থেকে ফিরে দুপরে বাড়ি সামনে অন্য শিশুদের সাথে খেলছিল রিমা। এরপর থেকে শিশুটিকে খুঁজে পাচ্ছিলনা তার পরিবার। একপর্যায়ে নিখোঁজ সংবাদ মাইকেও ঘোষণা করা হয়। কিন্তু সন্ধ্যা গড়িয়ে রাত হলেও রিমার সন্ধান না পেয়ে রাতে তার বাবা সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

আজ মঙ্গলবার সকালে স্থানীয়রা একটি বাঁশ বাগানে রিমার মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর রিমাকে হত্যা করা হয়েছে। সব আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি অধিকতর তদন্তের পর নিশ্চিত করতে পারব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply