অস্ত্র-গুলি ও ইয়াবাসহ ৬ মাদক কারবারি আটক

|

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলার পৃথকস্থানে অভিযান চালিয়ে ৪ মাদক কারবারি ও ২ মাদকসেবীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সোমবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের ঘাটলা গ্রামের ওমর ফারুক স্বপন, হাজীপুর ইউনিয়নের মিজানুর রহমান, মিন্টু মিয়া, একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামের বাহাদুর হোসেন, সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের সাইফুল ইসলাম ও মিন্টু।

পুলিশ জানায়, রোববার গভীররাতে গোপন সংবাদের ভিত্তিতে ঘাটলা এলাকার চিহিৃত মাদক কারবারি ওমর ফারুক স্বপনের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে স্বপন পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে তার শরীরে তল্লাশি চালিয়ে একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে হাজীপুর এলাকায় অভিযান চালিয়ে মিজান ও মিন্টুকে ৩৫ পিস ইয়াবাসহ এবং জয়কৃষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে ২০পিস ইয়াবাসহ মাদক কারবারি বাহদুরকে আটক করা হয়।

অপরদিকে সেনবাগের কাবিলপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ইয়াবা সেবনের সরঞ্জামসহ সাইফুল ও মিন্টু নামের দুই সেবিকে আটক করা হয়েছে।

নোয়াখালী ডিবি পুলিশের ওসি কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা দিয়ে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply