নোয়াখালীর সোনাইমুড়ীতে বাস চাপায় পথচারীর মৃত্যু

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভায় যাত্রীবাহী বাস চাপায় সাহাব উদ্দিন (৫৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনার পরপরই বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ।

রোববার ভোর ৬টার দিকে রামগঞ্জ-সোনাইমুড়ী সড়কের সোনাইমুড়ী বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাহাব উদ্দিন সোনাইমুড়ী পূর্ব পাড়া এলাকার চাঁন মিয়া ব্যাপারী বাড়ীর আবদুল মোতালেবের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত সাহাব উদ্দিন পেশায় একজন দিনমজুর ছিলেন। তিনি সোনাইমুড়ী বাজারে বিভিন্ন গাড়ী থেকে মালামাল লোড আনলোড (উঠা-নামা) কাজ করতেন। প্রতিদিনের ন্যায় কাজ করার জন্য রোববার ভোরে সোনাইমুড়ী বাজারে আসছিলেন সাহাব উদ্দিন। পথে বাইপাস এলাকায় আসা মাত্র লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থেকে ছেড়ে আসা আল বারাকা সার্ভিসের একটি দ্রুত গতির বাস সাহাব উদ্দিনকে চাপা দিলে ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়।

সোনাইমুড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রহিমা খাতুন জানান, স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর আল বারাকা সার্ভিসের বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় আটক করা সম্ভব হয়নি। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply