বাবা’র অস্ত্র ও টাকা চুরির মামলায় গ্রেফতার পুত্র

|

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

ভৈরবে বাবার অস্ত্র ও টাকা চুরির মামলায় পুত্র গ্রেফতার। পুত্রের নাম মোখলেছুর রহমান উজ্জল। তার বাবা মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা এবং বাড়ি ভৈরব শহরের আমলাপাড়া এলাকায়। আজ বৃহস্পতিবার বিকেলে পুলিশ পুত্র উজ্জলকে বাড়ি সংলগ্ন রেলস্টেশন এলাকা থেকে গ্রেফতার করে। এসময় পুলিশ তার কাছ থেকে বাবার লাইসেন্সধারী পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে। তবে চুরি করা সাড়ে ৩ লাখ টাকা পুলিশ উদ্ধার করতে পারেনি। উজ্জল দীর্ঘদিন যাবত মাদকাসক্ত বলে পরিবার সূত্র জনায়।

জানা গেছে, গত শনিবার গ্রেফতারকৃত উজ্জল তার বাবার রুমে ঢুকে আলমারি ভেঙ্গে লাইসেন্স করা পিস্তল, তিন রাউন্ড গুলি ও সাড়ে ৩ লাখ টাকা চুরি করে পালিয়ে যায়। এই ঘটনার পর তার মা হেলেনা বেগম বাদী হয়ে ভৈরব থানায় একটি মামলা করে। এদিকে পুত্রের এই কাণ্ডে অসুস্থ হয়ে বাবা মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

উজ্জলের ছোট ভাইও মাদকাসক্ত বলে এলাকাবাসী জানায়।

উজ্জলের মামা বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক আংগুর মিয়া জানান, তার মাদকাসক্ত দুই পুত্রের নানা অপরাধ কাণ্ডে চিন্তিত ও অসুস্থ হয়ে তাদের বাবা মারা যান।

ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহালুল খাঁন বাহার জানান, পিতার অস্ত্র ও টাকা চুরির ঘটনায় তার মা বাদী হয়ে থানায় একটি মামলা করে। আসামিকে গ্রেফতার করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply