বাঁধভাঙা উচ্ছ্বাসে টাইগার কিং আকবরকে বরণ

|

বাঁধভাঙা উচ্ছ্বাসে সাথে ভালোবাসা এই দুই মিলেয়ে টাইগার কিং আকবরকে বরণ করল রংপুর মহানগর বাসী। নির্মল সেই ভালবাসায় মুগ্ধ হয়ে টাইগার কিং ঘোষণা করলেন আরও ভাল কিছু করে দেখাতে চান দেশবাসীকে।

আকবর দ্যা গ্রেট আসছে, এই আনন্দে সকাল থেকেই উদ্বেলিত রংপুরের প্রতিটি শ্রেণি-পেশার মানুষ। আকবরকে বাহী বিমানটি যখন সৈয়দপুরে তখন আকবর আকবর ধ্বনি তুলতে থাকে অপেক্ষারত ক্রিকেটপ্রেমীরা।

এরপরে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা সৈয়দপুর বিমানবন্দর থেকে আকবর কে বরণ করে গাড়িবহরে রওনা দেন রংপুরের উদ্দেশে। এক ঘণ্টার পথ আসতে লেগে যায় আড়াই ঘণ্টার বেশি। চেকপোস্ট, দর্শনা মর্ডান মোড় লালবাগ শাপলা চত্বরে হয়ে পাবলিক লাইব্রেরি মাঠ। দুই পাশে হাজারো নগরবাসীর ফুলের শুভেচ্ছা। পাবলিক লাইব্রেরি মাঠে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা প্রশাসনের আয়োজিত গণসংবর্ধনায় ফুলেল ভালোবাসা দেয়া হয় আকবরকে। আবেগ তাড়িত টাইগার কিং বললেন আরও এগিয়ে যেতে চান তিনি।

পাবলিক লাইব্রেরি থেকে আকবরের বাসার যে দূরত্ব তাতে ৮ থেকে ১০ মিনিট লেগে যাওয়ার কথা ।কিন্তু সেখানেও আসতে লেগেছে ঘণ্টা খানেক। কৈলাশ রঞ্জন স্কুলের মোড় থেকে ফুলের বৃষ্টি দিয়ে তাকে আনা হয় জুম্মাবার বাড়িতে সেখানে দেখা যায় উচ্ছ্বসিত ভক্তদের বাঁধ ভাঙ্গা ঢেউ।

আকবর কে কাছে পেয়ে উচ্ছ্বসিত গর্ভধারিনী মা শাহিদা বেগম, বাবা মোহাম্মদ মোস্তফা, কাউন্সিলর, সিটি মেয়রসহ ক্রিকেটপ্রেমীরা।

বাড়িতে বিশ্রাম নেয়ার পর রাত সাড়ে আটটার দিকে পশ্চিম জুম্মাপাড়া স্পোর্টিং ক্লাব আয়োজিত গণসংবর্ধনায় অংশ নেবেন আকবর।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply