চাঁদপুরবাসীর ভালোবাসায় সিক্ত দুই টাইগার

|

চাঁদপুর প্রতিনিধি
চাঁদপুরবাসীর উচ্ছ্বাস আর ভালোবাসায় সিক্ত হলেন চাঁদপুরের দুই যুবা টাইগার জয় ও শামিম। ভক্ত, সমর্থক ও ক্রিকেটপ্রেমী মানুষ উষ্ণ অভ্যর্থনায় বরণ করে নেয় বিশ্বকাপ জয়ী দলের দুই সদস্যকে। একাধিক সংবর্ধনা আর মিষ্টি বিতরণের মাধ্যমে দুই বীরকে ঘিরে উৎসবে মেতে উঠে চাঁদপুরবাসী।

সকাল থেকেই ভিড় চাঁদপুর লঞ্চঘাটে। কখন আসবে চাঁদপুরের দুই বীর সন্তান! জাতীয় বীরদের বরণ করে নিতে দীর্ঘ অপেক্ষার পালা শেষ হয় তাদের বহন করা লঞ্চ চাঁদপুর ঘাটে ভিড়ার সাথে।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী চাঁদপুরের দুই দামাল ছেলে মাহমুদুল হাসান জয় ও শামীম হোসেনকে বরণ করে নেয় চাঁদপুরবাসী। লঞ্চঘাটেই দুই বিশ্ব বিজয়ীকে ফুলে ফুলে সিক্ত করে ক্রিকেটপ্রেমী চাঁদপুরবাসী। চাঁদপুর পৌরসভা, চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে দেয়া হয় সংবর্ধনা। তাদের নিয়ে শহরে বের হয় আনন্দ শোভাযাত্রা।

দেশের এই ঐতিহাসিক অর্জনের সাথে নিজেরা জড়িত থাকতে পেরে উচ্ছ্বসিত দুই টাইগার। ভবিষ্যতে আরো ভালো করতে দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন তারা।

গত ৯ ফেব্রুয়ারি দক্ষিণ আফ্রিকায় যুব ক্রিকেট বিশ্বকাপে ভারতকে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাংলাদেশ। বিশ্বজয়ী এই দলে অনবদ্য অবদান রাখে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দুই যুবা টাইগার মাহমুদুল হাসান জয় এবং শামীম হোসেন। বিশেষ করে সেমিফাইনাল খেলায় মাহমুদুল হাসান জয়ের সেঞ্চুরিতে ভর করে ফাইনালে পা রাখে বাংলাদেশ।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply