বিশ্বকাপ জয়ী ক্রিকেটার অভিষেককে বরণ করলো নড়াইলবাসী

|

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেটার অভিষেক দাসকে বরণ করে নিল নড়াইলবাসী। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নভোএয়ারের একটি ফ্লাইটে যশোর বিমান বন্দরে এসে পৌঁছান অভিষেক দাস অরন্য। বিমান বন্দরে বাবা অসিত দাস, মা অরুনা দাসসহ পরিবারের লোকজন অভিষেককে মালা পড়িয়ে বরণ করেন। তারপর গাড়িতে করে যাত্রা নড়াইলের উদ্দেশে।

তাকে বরণ করতে নড়াইল শহর থেকে ১০ কিলোমিটার দূরে নড়াইল-যশোর সড়কের গাবতলা এলাকায় উপস্থিত হয় শতাধিক মোটর সাইকেল, মাইক্রোবাস ও প্রাইভেটকার নিয়ে আত্মীয় স্বজন-বন্ধু বান্ধবসহ অসংখ্য অভিষেক প্রেমীরা। বর্ণাঢ্য শোভাযাত্রা সহকারে তিনটার দিকে নড়াইল শহরে প্রবেশ করে। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জাতীয় ক্রিকেটে ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার এমপির বাড়িতে যায়। এ সময় মাশরাফীর মা হামিদা বেগম বলাকা ও বাবা গোলাম মোর্ত্তজা স্বপনের সাথে সাক্ষাৎ করেন অভিষেক। তারা অভিষেককে মিষ্টি খাইয়ে দেন এবং অভিষেকও তাদেও মিষ্টি খাইয়ে দেন। এসময় মাশরাফির মা-বাবা অভিষেকসহ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের জন্য দোয়া কামনা করেন ও শুভেচ্ছা জানান। পরে শোভাযাত্রাটি অভিষেককে নিয়ে তার বাড়ি শহরের বাধাঁঘাট এলাকায় যায় এবং ঐ স্থানে স্থানীয়ভাবে সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনায় অভিষেক বলেন, আপনারা আমার জন্য আশির্বাদ করবেন, আমি যেন এর থেকে ভাল কিছু অর্জন করতে পারি। বাংলাদেশকে ভাল কিছু উপহার দিতে পারি সে চেষ্টা আমি করব।
এ সময় মাশরাফি বিন মোর্ত্তাজার বাবা গোলাম মোর্ত্তজা স্বপন, অভিষেক দাসের বাবা অসিত দাস, আওয়ামী লীগ নেতা ও পৌরসভার কাউন্সিলর শরফুল আলম লিটু, বিশিষ্ট ব্যাবসায়ি গিয়াসউদ্দিন খান ডালু, ক্রিকেট কোচ সৈয়দ মঞ্জুর তৌহিদ তুহিন, আওয়ামী লীগনেতা হাফিজ খান মিলন, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণির পেশার মানুষ উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply