চোরাকারবারিদের ছুরিকাঘাতে বিজিবি সদস্য আহত

|

জয়পুরহাট প্রতিনিধি
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটাপাড়া ২০ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সীমান্ত ফাঁড়ির অদূরে ভিমপুর এলাকায় আজ ভোরে চোরাকারবারিদের ছুরিকাঘাতে বরুন কুমার নামের এক বিজিবি সদস্য গুরুতর আহত হয়েছে।

এসময় বিজিবি এক রাউন্ড গুলি ছুঁড়লে চোরাকারবারিরা পালিয়ে গেলেও এনামুল (৩২) নামের এক চোরাকারবারিকে বিজিবি আটক করে। আটক এনামুল পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে।

বিজিবি’র আটাপাড়া সীমান্ত ফাঁড়ির ক্যাম্প কমান্ডার সুবেদার আবু সাঈদ জানান, মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে চোরাকারবারিদের গাইড করা দুই সদস্যকে আটক করে বিজিবি সদস্যরা। পরে চোরাকারবারিদের মুল হোতাদের ধরার জন্য বিজিবি সদস্য বরুণ কুমার তাদের নিয়ে ভিমপুর গ্রামের এমদাদুল মন্ডলের বাড়ির পাশের বাঁশ ঝারে ওঁৎ পেতে থাকে। এ সময় আটককৃতরা ল্যান্সনায়েক বরুণ কুমারের বাম হাতে ছুরিকাঘাত করে পালানোর চেষ্টা করলে অন্য বিজিবি সদস্য এক রাউন্ড গুলি ছোঁড়ে। এসময় বিজিবি সদস্যরা চোরাকারাবারি এনামুলকে আটক করলেও অন্যজন পালিয়ে যায়।

জয়পুরহাট ২০ বিজিবি’র কমান্ডার লেঃ কর্ণেল রাশেদ মোঃ আনিসুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে একজন আটক করা হয়েছে এবং আহত বিজিবি সদস্যকে চিকিৎসা দেওয়া হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply