ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

|

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরের কমলনগরে কিশোরী ধর্ষণ মামলায় আব্দুর রহিম নামে এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও মো. হেলাল নামে অপর এক আসামির ৫ বছরের সাজা দিয়েছেন আদালত। একই সঙ্গে যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামির ১০ হাজার টাকা ও অপর সাজাপ্রাপ্তের ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে প্রত্যেকের এক মাসের সশ্রস কারাদণ্ড দেয়া হয়েছে।

এ মামলায় শ্যাম সুন্দর নামে অপর আসামি নির্দোষ প্রমাণিত হওয়ায় তিনি খালাস পেয়েছেন। সোমবার বেলা সাড়ে ১১টায় লক্ষ্মীপুর (জেলা ও দায়রা জজ আদালত) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ সিরাজুদ্দৌলাহ কতুবী এ রায় দেন।

এদিকে রায়ের সময়ে মামলার প্রধান আসামি আদালতে উপস্থিত ছিলনা।

জানা যায়, ২০১৪ সালের ১০ অক্টোবরে বিয়ের প্রলোভনে কমলনগর হাজিরহাট এলাকার মেঘনা সিনেমা হলে নিয়ে ভিকটিম কিশোরীকে ধর্ষণ করা হয়। পরের দিন বিকালে ভিকটিমের ভাই বাদী হয়ে কমলনগর থানায় ধর্ষণ মামলা করেন।
মামলায় স্থানীয় চর মার্টিন এলাকার বাসিন্দা রফিক উল্লাহর ছেলে আব্দুর রহিম, আবু তাহেরের ছেলে মো. হেলাল ও শ্যাম সুন্দরকে আসামি করা হয়। পরে পুলিশের অভিযোগ দাখিল ও স্বাক্ষীদের স্বাক্ষ গ্রহণ শেষে সন্দেহাতীতভাবে দোষী সাব্যস্ত করে আদালত আসামি রহিম ও হেলালের বিরুদ্ধে এ রায় দেন।

লক্ষ্মীপুর জজ কোর্টের স্পেশাল পিপি আবুল বাশার রায়ের বিষয়টি নিশ্চিত করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply