পাবনায় সিমেন্ট ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

|

পাবনা প্রতিনিধি:

পাবনার সাঁথিয়ায় মহাদেব সরকার (৬০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার করমজা ইউনিয়নের বাওইখোলা গ্রামে শনিবার সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে। নিহত মহাদেব উপজেলার কুন্ডুরিয়া বাজারে সিমেন্টের ব্যবসা করতেন।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মত মত তিনি দুপুরে কুন্ডুরিয়া বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে যান। সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। সন্ধ্যা সাতটার দিকে বাড়ির সামনে পৌঁছানোর পর সাত থেকে আটজনের একদল দুর্বৃত্ত মহাদেব সরকারকে ঘিরে ধরে এলোপাথাড়ি কোপাতে থাকেন। এ সময় তিনি চিৎকার চেঁচামেচি শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা তাঁকে ফেলে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেবার পথে তিনি মারা যান।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

তবে কারা, কি কারণে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। হত্যার কারণ ও হত্যাকারীদের সনাক্ত করতে তদন্ত শুরু চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply