সবকিছুতে ভুল ধরা বিএনপির অভ্যাস: তথ্যমন্ত্রী

|

পাবনা প্রতিনিধি
আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাসান মাহমুদ বলেছেন, মির্জা ফখরুল ইসলাম যেভাবে কথা বলেছেন তাতে মনে হয় বেসরকারি সংস্থার টাকা সরকারি কোষাগারে নেয়া হবে। বিষয়টি তা নয়। এগুলো সরকারের বিভিন্ন সংস্থার উদ্বৃত্ত টাকা সরকারি কোষাগারে নেয়ার বিল পাস হয়েছে। এটি নি:সন্দেহে একটি ভাল আইন। এর মাধ্যমে অর্থনৈতিক কাঠামো শক্তিশালী হবে। আসলে সবকিছুতে ভুল ধরা বিএনপির বদ অভ্যাসে পরিণত হয়েছে। বিএনপি সে বদ অভ্যাস থেকে বেরিয়ে আসবে বলেও মন্তব্য করেন তিনি।
আজ সকাল ১১টায় পাবনা সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এসব কথা বলেন তথ্য মন্ত্রী।

সিটি নির্বাচেন ভোটারের উপস্থিতি কমের বিষয়ে মন্ত্রী এ সময় গণমাধ্যমকে বলেন, সিটি নির্বাচনে ইভিএম নিয়ে বিএনপি বিভ্রান্তি ছড়িয়েছে, সেইসাথে নির্বাচনকে আন্দোলনের অংশ বলায় জনগণের মাঝে ভীতি ও আশঙ্কা ছিল। যার কারণে ভোটার উপস্থিতি ছিল কম। আসলে বিএনপি অংকে ভুল করেছে।

পরে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের আব্দুস সাত্তার মিলনায়তনে জেলা আওয়ামী লীগের উদ্যোগে তৃণমূল প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

প্রধান বক্তার বক্তব্য দেন তথ্যমন্ত্রী হাসান মাহমুদ। সভায় দলের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনসহ জেলার বিভিন্ন আসনের সংসদ সদস্য ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।









Leave a reply