টাইগারদের আতিথেয়তা দিলেন পাকিস্তান প্রেসিডেন্ট

|

রাওয়ালপিন্ডিতে শুক্রবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-পাকিস্তান দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। এর আগে নিজ বাসভবনে বৃহস্পতিবার বিকালে দুদলকে আতিথেয়তা দিলেন পাক প্রেসিডেন্ট ড. আরিফ আলভি। চা পর্ব শেষে প্রেসিডেন্ট ভবনে টাইগার ও মেন ইন গ্রিন খেলোয়াড়রা ফটোসেশন করেন।

সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে আপলোড করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দেশটির সংবাদমাধ্যম আগেই জানিয়েছিল, এদিন অনুশীলনের পর দুপুরে পাকিস্তান প্রেসিডেন্টের বাসভবনে যাবেন দুদলের খেলোয়াড়রা। কিন্তু দুপুরে নয়, বিকালে পাক প্রেসিডেন্টের নিমন্ত্রণে সেখানে যান তারা।

কড়া নিরাপত্তার মধ্যে হোটেল থেকে ড. আরিফ আলভির বাসভবনে যান বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেটাররা। প্রেসিডেন্টের এ আতিথেয়তা সঙ্গে নিয়ে বড় ফরম্যাটে ব্যাট-বলের লড়াইয়ে নামবে মুমিনুল হক ও আজহার আলির বাহিনী।

১৭ বছর পর পাকিস্তানের মাটিতে টেস্ট খেলতে নামছে বাংলাদেশ। সবশেষ ২০০৩ সালে দেশটি সফরে টেস্ট খেলেন টাইগাররা। তিন ম্যাচ সিরিজে হোয়াইটওয়াশ হয় খালেদ মাহমুদ সুজনের নেতৃত্বাধীন দলটি।

তবে ওই সিরিজের শেষ ম্যাচে জয়ের দ্বারপ্রান্তে গিয়ে তা হাতছাড়া করে বাংলাদেশ। মুলতানে হওয়া সিরিজের তৃতীয় ও শেষ টেস্টে পাকিস্তানের কাছে ১ উইকেটে হেরে যান তারা।

তথ্যসূত্র: বাসস।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply