চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় জাল রুপীসহ ৪ জন আটক

|

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও কানসাটে অভিযান চালিয়ে ৪ লাখ ৬ হাজার ভারতীয় জাল রুপীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার পাইলিংমোড় কালুপুর উত্তরপাড়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে সাদেকুল ইসলাম (৪০), কানসাট বিশ্বনাথপুর গ্রামের সরফু’র ছেলে আনোয়ার হোসেন ওরফে বাবু (৩৭), এরাদত বিশ্বাস টোলা গ্রামের তোসলিম উদ্দিনের ছেলে জামাল উদ্দিন (৫২) ও মাইনুল ইসলাম (৩৭)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ২টার দিকে শিবগঞ্জের কানসাট বাঁশপট্টি এলাকায় অভিযান চালিয়ে সাদেকুল ইসলাম এবং আনোয়ার হোসেনকে গ্রেফতার করে পুলিশ। এসময় দুই জনের নিকট থেকে ১ লক্ষ টাকা ভারতীয় জাল রুপি উদ্ধার করে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী ভোর ৬টার দিকে শিবগঞ্জের বিনোদপুর ইউনিয়নের এরাবত বিশ্বাস টোলা গ্রামে অভিযান চালিয়ে জামাল ও মাইনুলের বাড়ী থেকে ৩ লক্ষ ৬ হাজার টাকা ভারতীয় জালরুপি এবং জাল টাকা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। এসময় জামাল ও মাইনুলকে গ্রেফতার করা হয়।

রোববার দুপুরে জেলা পুলিশ অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান। তিনি বলেন, এসময় তার কাছ থেকে কালার প্রিন্টার ও জালটাকা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।









Leave a reply