রাজবাড়ীতে শুল্কফাঁকি দেয়া ৭২টি মোবাইল সেটসহ আটক ১

|

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী জেলার দৌলতদিয়া বাস টার্মিনাল থেকে ৭২টি মোবাইল সেট সহ মোঃ আতিয়ার রহমান রঞ্জু (৩৯) নামে এক যুবক কে আটক করেছে গোয়েন্দা ডিবি পুলিশ।

পুলিশের দাবী শুল্ক ফাকি দেয়া মোবাইল সেট পাচার চক্রের সদস্য সে। উদ্ধারকৃত সেটগুলোর আনুমানিক মূল্য প্রায় ১৯ লক্ষ ৭১ হাজার টাকা।

গত শনিবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাস টার্মিনাল এলাকার মা জননী খাবার হোটেলের সামনে পূর্বাশা যাত্রীবাহী বাস থেকে রঞ্জু কে আটক করা হয়েছে।

আটককৃত রঞ্জু চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার রামনগর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

রোববার (২ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং এর মাধ্যমে পুলিশ সুপার মিজানুর রহমান,পিপিএম (বার) সাংবাদিকদের জানান,গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ ওমর শরীফ তার সঙ্গীয় ফোর্স সহ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাস টার্মিনাল এলাকার মা জননী খাবার হোটেলের সামনে পূর্বাশা যাত্রীবাহী বাস থেকে মোঃ আতিয়ার রহমান রঞ্জু নামে এক যাত্রীকে তল্লাশি করে তার কাছে থাকা একটি কালো রং এর ব্যাগের ভিতরে শুল্ক ফাকি দেয়া রিয়েল-মি ও রেডমি মডেলের ৭২টি মোবাইল ফোন সেট উদ্ধার করে।যাহার বর্তমান বাজার মূল্য আনুমানিক ১৯ লক্ষ ৭১ হাজার টাকা।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে।









Leave a reply