ইমজা’র নতুন সভাপতি রিপন ও সম্পাদক সজল

|

ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন- ইমজার নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান ও দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার মাহবুবুর রহমান রিপন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন এটিএন নিউজ ও দৈনিক আমাদের সময়ের ব্যুরো প্রধান সজল ছত্রী।

শনিবার (০১ ফেব্রুয়ারি) রাতে সিলেটের জিন্দাবাজারস্থ ইমজা কার্যালয়ে ১৩ তম বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।

নবনির্বাচিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- সিনিয়র সহ সভাপতি মঈন উদ্দিন মনজু (চ্যানেল এস), সহ-সভাপতি আনিস রহমান (এনটিভি), সহ-সাধারণ সম্পাদক প্রত্যুষ তালুকদার (ডিবিসি নিউজ), কোষাধ্যক্ষ গোপাল বর্ধন (ইন্ডিপেন্ডেন্ট টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক হোসাইন আহমদ সুজাত (আর টিভি), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মাহমুদুর রহমান মিলন (চ্যানেল এস), পাঠাগার সম্পাদক শাকিল আহমদ সোহাগ (যমুনা টিভি), তথ্য ও প্রযুক্তি সম্পাদক শুভ্র দাস রাজন (মাছরাঙা টিভি)। কার্যনির্বাহী সদস্য- দেশটিভির বিভাগীয় প্রতিনিধি বাপ্পা ঘোষ চৌধুরী, এস আলম আলমগীর (বাংলা টিভি) ও শফি আহমদ (নিউজ ২৪)।

কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন- সিলেটের এপিপি অ্যাডভোকেট আলী মোস্তফা মিশকাতুন নুর, এসসিএস’র সাবেক ব্যবস্থাপনা পরিচালক অ্যাডভোকেট জুনেল আহমদ ও ইমজা’র সাবেক সভাপতি দৈনিক যুগান্তরের ব্যুরো ইনচার্জ সংগ্রাম সিংহ।

কাউন্সিলের পূর্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সাধারণ সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করেন ইমজা’র সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ। আর্থিক প্রতিবেদন পেশ করেন কোষাধ্যক্ষ মারুফ আহমদ। সাধারণ সদস্যদের আলোচনার পর এই দুটি প্রতিবেদন পাশ করে সাধারণ সভা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply