ফুটপাতে কর্মীদের সাথে বসে স্লোগানের নেতৃত্বে ইশরাক

|

ঢাকার দুই সিটি নির্বাচনে ব্যাপক অনিয়মের অভিযোগ তুলে রাজধানীতে বিএনপির ডাকা হরতাল পালিত হচ্ছে। ঢিলেঢালাভাবে পালিত হরতালে এখন পর্যন্ত কোনো ধরনের সংঘর্ষের খবর পাওয়া যায়নি। নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ফুটপাতে অবস্থান নিয়ে হরতালের সমর্থনে বিক্ষোভ করেছেন দলটির নেতাকর্মীরা। এতে অংশ নিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা সকাল থেকেই কেন্দ্রীয় কার্যালয়ে সামনে অবস্থান নেন। রিজভীসহ কেন্দ্রীয় নেতারা চেয়ারে বসা। বেলা ১১ টার দিকে ইশরাক সেখানে যান। তিনি গিয়েই বিক্ষোভরত নেতাকর্মীদের মাঝে বসে পড়েন।

এসময় অনেকে ইশরাককে সম্মান দেখিয়ে নেতাদের সঙ্গে পেছনের চেয়ারে বসতে বললেও তিনি বসেননি। কর্মীদের পাশে ফুটপাতেই বসে পড়েন। এ সময় নিজেই স্লোগানের নেতৃত্ব দেন ইশরাক। তার সঙ্গে শতাধিক নেতাকর্মী ফুটপাতে বসে স্লোগান দেন। নির্বাচনের কারচুপি ও ব্যাপক অনিয়মের অভিযোগ ও খালেদা জিয়ার মুক্তির দাবি তুলে তারা স্লোগান ও বক্তৃতা দেয়।

উল্লেখ্য, ঢাকার দুই সিটি নির্বাচনে শনিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে ইভিএম জালিয়াতির অভিযোগ তুলেছে বিএনপি। নির্বাচন বাতিলের দাবিতে আজ রাজধানীতে হরতাল পালন করছে দলটি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply