নৌকা মার্কায় ভোট চাইলেন শেখ হাসিনা

|

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অতীতের মতো আবারও নৌকা মার্কায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার বিকেলে যশোরে এক জনসভায় তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, আর বিএনপি ক্ষমতায় থাকলে দেশ পিছিয়ে যায়। ২৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিফলক স্থাপন করে সেগুলোকে যশোরবাসীর জন্য ‘উপহার’ হিসেবে উল্লেখ করেন প্রধানমন্ত্রী।

রোববার বছরের শেষ দিনে ব্যস্ত কর্মসূচি ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তবে সবার দৃষ্টি ছিলো জেলা আওয়ামী লীগে আয়োজিত ঈদগাহ মাঠের জনসভার দিকে। আশপাশের জেলা থেকে হাজারো নেতাকর্মীর উপস্থিতিতে নির্বাচনী আমেজে পরিণত হয় জনসভাস্থল। ২৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন শেষ সেই সভায় যোগ দেন প্রধানমন্ত্রী। উচ্ছ্বসিত স্লোগান আর করতালিতে আওয়ামী লীগ সভানেত্রীকে স্বাগত জানান নেতা কর্মীরা।

সরকারের উন্নয়নের নানা দিক তুলে ধরে আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট চান আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। বলেন, বাংলাদেশকে এগিয়ে নিতে সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে কাজ করছে সরকার।

প্রধানমন্ত্রী বলেন, আমি শেখ হাসিনা, বঙ্গবন্ধু কন্যা। দুর্নীতি করতে ক্ষমতায় আসিনি, এসেছি জনগণের কল্যাণ করতে।

বিএনপি-জামায়াত জোট সরকারের সময়ের নানা কর্মকাণ্ডের সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, মানুষ সামনের দিকে এগোয়, তারা পেছনের দিকে চলে। ভূতের পা পেছনের দিকে চলে। আওয়ামী লীগ ক্ষমতায় এলে এদেশ এগিয়ে যায়, মানুষের কল্যাণে কাজ করে যায়। আমরা উন্নয়ন করি, বিএনপি-জামায়াত জোট কী করে? তারা কেবল মানুষ খুন করতে পারে।

প্রায় ৩২ মিনিটের বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন, বিশ্বসভায় বাংলাদেশ যাতে মাথা উঁচু করে দাঁড়াতে পারে, সে লক্ষ্য কাজ করছে সরকার।

এর আগে বিএএফ একাডেমিতে বিমান বাহিনীর নতুন কমিশনপ্রাপ্ত কর্মকর্তাদের কুচকাওয়াজে সালামগ্রহণ করেন প্রধানমন্ত্রী।

যমুনা অনলাইন: টিএফ

 





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply