ইপিএলে চেলসি, লিভারপুলের জয়, ম্যানইউ’র গোলশূন্য ড্র

|

ইংলিশ প্রিমিয়ার লিগের জন্য গত রাত ছিল জমজমাট। মাঠে নেমেছিল বেশ কয়েকটি বড় বড় দল। এর মধ্যে, ওল্ড ট্রাফোর্ডে নিজেদের মাঠে সাউদাস্পটনের বিপক্ষে পয়েন্ট হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। গোলশূন্য ড্র হয়েছে ম্যাচটি। সুযোগ কাজে লাগিয়ে নিজেদের মাঠে স্টোক সিটিকে ৫-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে উঠে এসেছে চেলসি। আরেক ম্যাচে লেস্টার সিটির বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে লিভারপুল।

ম্যানচেস্টার ইউনাইটেড ০-০ সাউদাম্পটন

ওল্ড ট্রাফোর্ডে জিততে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। টানা তৃতীয় ম্যাচ ড্র করলো তারা। ৩২ মিনিটে, সাউদাম্পটনের জাপানি ডিফেন্ডার মায়া ইয়োশিদার হ্যান্ডবল হলেও, রেফারি ক্রেইগ পওসন পেনাল্টি না দিয়ে এড়িয়ে গেছেন বলে অভিযোগ করেছেন ইউনাইটেড কোচ হোসে মরিনহো। শেষ ৩ ম্যাচে ৬ পয়েন্ট হারিয়েছে ইউনাইটেড। তারা এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটির চেয়ে পিছিয়ে পড়েছে ১৪ পয়েন্টের ব্যবধানে। ২১ ম্যাচে ইউনাইটেডের পয়েন্ট ৪৪, সাউদাম্পটনের ২০।

লিভারপুল ২-১ লেস্টার সিটি

অ্যানফিল্ডে ম্যাচের তৃতীয় মিনিটেই পিছিয়ে পড়ে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। রিয়াদ মাহরেজের পাস থেকে গোল করে লেস্টার সিটিকে লিড এনে দেন জেমি ভার্ডি। ম্যাচে সমতায় ফিরতে ৫২ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় অল রেডদের। সাদিও মানের দারুণ ব্যাক হিল থেকে পাওয়া বল জালে জড়ান মোহাম্মদ সালাহ। জয় সূচক গোল আসে ম্যাচের ৭৬ মিনিটে। অ্যাডাম মিলনের পাস থেকে আবারো ত্রাতা মোহাম্মদ সালাহ। এ জয়ে ২১ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চারেই আছে লিভারপুল। লিগে ১৭ গোল নিয়ে দ্বিতীয় স্থানে সালাহ, শীর্ষে থাকা টটেনহ্যাম স্ট্রাইকার হ্যারি কেইনের গোল একটি বেশি।

চেলসি ৫-০ স্টোক সিটি

স্টোক সিটির বিপক্ষে ম্যাচের ২৩ মিনিটের মধ্যেই ৩-০ গোলের লিড নেয় চেলসি। গোল করেন অ্যান্তোনিয়ো রুদিগের, ড্রিংক ওয়াটার ও পেড্রো। প্রথমার্ধে দুটি অ্যাসিস্ট করা উইলিয়ান গোলের দেখা পান ম্যাচের দ্বিতীয়ার্ধে। আর ৮৮ মিনিটে স্টোক সিটির জালে শেষবারের মতো বল পাঠান জাপ্পাকোস্তা। এই জয়ে ম্যানচেস্টার ইউনাইটেডকে পেছনে ফেলে টেবিলের দ্বিতীয়স্থানে উঠে এলো ব্লু-রা। ২১ ম্যাচে তাদের পয়েন্ট ৪৫। সমান ম্যাচে স্টোকের সংগ্রহ ২০ পয়েন্ট।

যমুনা অনলাইন: এসএ/টিএফ

 









Leave a reply