সন্ত্রাসীদের দিয়ে ভোটকেন্দ্র দখলের পাল্টাপাল্টি অভিযোগ

|

সন্ত্রাসীদের দিয়ে ভোটকেন্দ্র দখলের পাঁয়তারা করছে প্রতিপক্ষ এমন পাল্টাপাল্টি অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থীরা। এবিষয়ে নির্বাচন কমিশন ও আইন শৃংখলা বাহিনীকে কঠোর ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান তাঁরা।

গোপীবাগ থেকে নির্বাচনী প্রচার শুরু করেন প্রদান দুই মেয়র প্রার্থী শেষ ফজলে নূর তাপস ও বিএনপির ইশরাক হোসেন। বিভ্রান্ত না হয়ে ঢাকাবাসীকে ভোট দেওয়ার আহ্বান জানান তাঁরা।

বৃহস্পতিবার দুপুরে ঢাকার গোপীবাগ থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন ঢাকা দক্ষিণে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস…

ঢাকা দক্ষিণে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস বলেন, ১৭০টি কেন্দ্র দখলের কথা শুনছি, সন্ত্রাসী আনছে তারা। কেন্দ্র দখলের পাঁয়তারা করছেন প্রতিপক্ষ মেয়রপ্রার্থী ও তাঁর দল।

বৃহস্পতিবার বিকেলে এক পথসভায় ভোটের পরিবেশ নিয়ে শংকা প্রকাশ করেন বিএনপির মেয়র প্রার্থী । পাল্টা অভিযোগ করেন, ভয় ভীতি দেখিয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার পাঁয়তারা করছে প্রতিপক্ষ। শংকা কাটিয়ে নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে ঢাকাবাসীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

বিকেল চারটায় গোপীবাগের বাসভবন থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন ইশরাক হোসেন। সঙ্গে ছিলেন দলের কেন্দ্রীয় নেতারা। শেষ মুহুর্তের প্রচারণায় তিনি আবারও ভোট চান নিজের পক্ষে। কোনো অপপ্রাচারে বিভ্রান্ত না হওয়ারও আহবান জানান তিনি।









Leave a reply