তদ‌বির ছাড়াই লটারি করে ১০ এসআইকে পদায়ন

|

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধিঃ

কোনো ধরনের তদবির ও অনৈতিক সুবিধা গ্রহণ ছাড়া পুলিশের ১০ জন উপপরিদর্শককে (এসআই) লটারির মাধ্যমে পটুয়াখালী জেলার বিভিন্ন থানায় পদায়ন করা হয়েছে। এর আ‌গে তদ‌বির ছাড়াই কন‌স্টেবল নি‌য়ো‌গে ব্যাপক সাড়া জা‌গি‌য়ে‌ছে পটুয়াখালীর পু‌লিশ সুপার।

পটুয়াখালী জেলায় ১৩ জন উপপরিদর্শকের ১ বছরের শিক্ষানবিশ কর্মকাল পূর্ণ হয়েছে বুধবার । এ উপলক্ষে তাদের কনফার্মেশন পরীক্ষা নেন পটুয়াখালী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান।

এর মধ্যে তিনজনের পরীক্ষা এবং সার্বিক কর্মকাণ্ড সন্তোষজনক না হওয়ায় তাদের শিক্ষানবিশ কর্মকাল আরও ৩ মাস বাড়ানো হয়েছে। আর বাকি ১০ জন পরীক্ষায় উত্তীর্ণ হন। তাদেরকে পুলিশ সুপার তার কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় সেবার মহান ব্রত নিয়ে কাজ করার জন্য ১০ জন উপপরিদর্শককে সার্বিক দিকনির্দেশনা দেয়া হয়। পরে লটারির ভিত্তিতে পটুয়াখালীর বিভিন্ন থানায় তাদের পদায়ন করা হয়।

শুভেচ্ছা বিনিময় ও লটারির মাধ্যমে পদায়ন করার সময় অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) শেখ বিল্লাল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (বাউফল সার্কেল) মো. ফারুক হোসেন এবং শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার মো. মুস্তাইন বিল্লাহ ফেরদৌস উপস্থিত ছিলেন।

জেলায় লটারির মাধ্যমে পুলিশ অফিসারদের পদায়ন করার ঘটনা এটাই প্রথম। এর ফলে পুলিশ বাহিনীর শৃঙ্খলা ও স্বচ্ছতা নিশ্চিত হবে বলে জানান পুলিশ সুপার।









Leave a reply