মোবাইলে প্রেম, দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার স্কুলছাত্রী

|

ফরিদপুর প্রতিনিধি:

প্রেমিকের সাথে দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইলবাড়ি উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রী। কথিত প্রেমিকসহ তার ৫ বন্ধু মধুমতি নদীর চরে ওই ছাত্রীকে ধর্ষণ করে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮টা থেকে ১১টার মধ্যে এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে তিনজনকে আটক করেছে। এ ঘটনায় ওই ছাত্রী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে। মামলা নং ২৪। নির্যাতিতা ওই ছাত্রী বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসেস সেন্টারে চিকিৎসাধীন রয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা। বোয়ালমারী থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান ওই ছাত্রীর বরাত দিয়ে জানান, মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার বাবুখালী গ্রামের নাসির মোল্যার সাথে মোবাইল ফোনে প্রেম হয় ওই স্কুল ছাত্রীর। ঘটনার দিন প্রেমিক নাসির দেখা করতে এসে মেয়েটিকে মধুমতির চরে নিয়ে যায়। সেখানে প্রেমিক নাসিরসহ বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের লংকারচর গ্রামের ভিরু মন্ডলের ছেলে হৃদয় মন্ডল, নিখিল চন্দ্র মন্ডলের ছেলে তারক মন্ডল, সঞ্জিত মন্ডলের ছেলে সৈকত মন্ডল, এবং সোহরাব মোল্যার ছেলে নাসির মোল্যা পালাক্রমে ধর্ষণ করে।

তিনি আরো জানান, পুলিশ ধর্ষক তারক মন্ডল, সৈকত মন্ডল ও নাসির মোল্যাকে গ্রেফতার করেছে। বাকীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এই ঘটনায় নির্যাতিতা ছাত্রী থানায় অভিযোগ দিয়েছে বলেও জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply