খাগড়াছড়িতে ইয়াবা ব্যবসায়ীসহ ১৩ জন আটক

|

খাগড়াছড়িতে পুলিশের বিশেষ অভিযানে পৃথক পৃথকভাবে তিন ইয়াবা ব্যবসায়ীসহ ১৩ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে প্রায় ১৩শ’ পিস ইয়াবা ও নগদ ২১ হাজার টাকা উদ্ধার করা হয়। সকাল থেকে জেলা সদরের বিভিন্ন স্থানে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, জেলা শহরের সবুজ এলাকার বাসিন্দা ওমর ফারুক, মহালছড়ি উপজেলার দয়াল বণিক ও আলতাফ হোসেন ওরফে মাস্টার আলতাফ। এদের মধ্যে আলতাফকে বিকালে জেলার মহালছড়ি উপজেলা থেকে আটক করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত এবং একাধিক মাদক মামলার আসামি বলে জানায় সদর থানা পুলিশ।

পুলিশ সৃুত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে অভিযান চালিয়ে জেলা সদরের সবুজ বাগ এলাকার বাসিন্দা ইয়াবা ব্যবসায়ী ওমর ফারুককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৫শ’ পিস ইয়াবা ও নগদ ২১ হাজার ৫শ’ টাকা উদ্ধার করা হয়। আটক ব্যক্তির তথ্য অনুযায়ী দুপুরে শহরের চেঙ্গী স্কোয়ার এলাকা থেকে বিক্রেতা সেজে দয়াল বনিক নামে আরোও একজনকে ৪০০ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। তাদের স্বীকারোক্তি ও মোবাইল কল লিস্ট ধরে জেলার মহালছড়ি উপজেলার আওতাধীন মগ পাড়া থেকে ৩শ’ ৫০ পিস ইয়াবাসহ আলতাফ নামে অপর এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করে সদর থানায় আনা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রশীদ আটকের বিষয়ে নিশ্চিত করে জানান, আটককৃত ওমর ফারুকের বিরুদ্ধে সদর থানায় ৮টি মাদকের মামলা রয়েছে। এছাড়া অপর দুজনের বিরুদ্ধেও মাদকের মামলার আসামি। তাদের নামে নতুন করে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে পুলিশ সুপারের নির্দেশে নিয়মিত অভিযান চলছে এবং অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অপরদিকে এর আগে জেলায় পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার পলাতক ও ওয়ারেন্টভুক্ত ১০ আসামিকে আটক করে পুলিশ।









Leave a reply