কোনো বাধা মানবো না, ভয় পাই না: ইশরাক

|

রাজধানীর টিকাটুলীতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা বেশ কয়েকজন আহত হয়েছে। শান্তিপূর্ণ প্রচারে হামলার অভিযোগ তুলেছেন বিএনপি মেয়র প্রার্থী ইশরাক। বলেছেন, আমরা কোনো বাধা মানবো না, কোনো ভয় পাই না।

হামলার পর নিজের বাসায় গণমাধ্যমের সাথে কথা বলেন ইশরাক। তিনি বলেন, কী হয়েছে আপনারা সবাই দেখেছেন। আমি প্রচারণা চালাচ্ছিলাম। আমার কর্মীদের একজনকে ধরে হামলা করে ধরে নিয়ে যায়। আমি তাকে ছাড়িয়ে আনতে গেলে আমাদের কর্মীরা তাকে উদ্ধার করে আমাকে নিবৃত্ত করেন। বিনা উসকানিতে হামলা হয়েছে। ৭/৮ জন আহত হওয়ার কথা শুনেছি।

সংঘর্ষ চলাকালে গুলি চালানো হয়েছে বলে অভিযোগ করেন। বলেন, গুলির শব্দ আপনারাও শুনেছেন। ঢিল ছোড়া হয়েছে, চেয়ার ছোড়া হয়েছে, এগুলো কেনো করা হয়েছে?

গুলি কারা ছুড়েছে জানতে চাইলে তিনি বলেন, এই আমলে আমরা কোথা থেকে গুলি পাবো? আওয়ামী লীগের সন্ত্রাসীদের হাতেই অস্ত্র আছে, এটা সবারই জানা।

ইশরাক বলেন, গণসংযোগ শেষে আমি আমার বাসার দিকে আসছিলাম, আমার পৈতৃক বাড়ি, দাদা বাড়িতে। আমি আমার বাসায় আসতে পারবো না? আমরা কোনো বাধা মানবো না, কোনো ভয় পাই না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply