সাবেক প্রেমিককে ফ্রাইপ্যান দিয়ে মারধর, মধুরিমাকে সালমানের ‘কিক আউট’ (ভিডিও)

|

প্রেম এক লীলাখেলা। আজ হাসি তো, কাল কান্না। আজকের বন্ধুতা কাল থাকবে কিনা কে বলিতে পারে? তাই বলে প্রকাশ্যে সাবেক প্রেমিককে মারধর কোনো কাজের কথা নয়। এমনই এক কাণ্ড ঘটিয়ে বসেছেন রিয়েলিটি শো ‘বিস বস’র এক প্রতিযোগী মধুরিমা। আর এই অপরাধে তাকে ‘কিক আউট’ করেছেন অনুষ্ঠানের সঞ্চালক বলিউড সুপারস্টার সালমান খান।

‘বিগ বস’ অনুষ্ঠানে প্রায়ই অপ্রীতিকর ঘটনা ঘটছে, যা নিয়ে ব্যাপক সমালোচনা হচ্ছে। এর কিছুটা প্রচারণায় থাকার জন্য, কিছুটা হয়তো আপনাতেই ঘটছে। ত্রয়োদশ আসরের অপ্রীতিকর ঘটনায় বেজায় চটেছেন সালমান খান।

মধুরিমা তুলি নামের ওই প্রতিযোগীর সাবেক বয়ফ্রেন্ড বিশাল আদিত্যর সাথে তার কয়েকবারই ঝামেলা বেঁধেছে। প্রথম থেকেই যেন আদিত্যকে সহ্য করতে পারছিলেন না মধুরিমা। নানা কারণে গালাগাল, টুকটাক মারামারি চলছিল তাদের মধ্যে। এবার হয়ে গেল তার থেকে বেশি। তর্কের জের ধরে ফ্রাইপ্যান দিয়ে আদিত্যকে পেটান মধুরিমা।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, এবারের আসরে মধুরিমা তুলি ও তার সাবেক প্রেমিক আদিত্য সিংয়ের ঝগড়া-বিবাদ যেন নিয়মিত ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এর আগেও বেশ কয়েকবার তারা কলহে জড়াত। তবে এবার যেটি ঘটল তা সভ্যতার সীমা ছাড়িয়ে গেছে।

ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে প্রকাশিত এক ভিডিওতে দেখা গেছে, আদিত্যকে ‘বোন’ বলে রাগিয়ে তুলছেন মধুরিমা। এর পর আদিত্য মধুরিমার মুখে পানি ছুড়ে মারেন। পাল্টা প্রতিশোধ নিতে মধুরিমা রান্নাঘর থেকে ফ্রাইপ্যান নিয়ে পেটাতে শুরু করেন আদিত্যকে। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে যায়। এতেই ক্ষিপ্ত হয়ে মধুরিমাকে বের করে দেন সালমান।

তবে এবারই প্রথম নয়। এর আগেও সাবেক সাবেক প্রেমিককে চপ্পল দিয়ে পেটাতে দেখা গিয়েছিল মধুরিমাকে। অবশ্য, ‘বিগ বস’র ঘর থেকে বেরিয়ে অনুতপ্তই মধুরিমা। নিজের কাজের জন্য ক্ষমা প্রার্থনা করেন এই অভিনেত্রী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply