দুর্বৃত্তদের হামলায় মারাত্মক আহত যুবক, ঘটনার ১ মাসেও মামলা নেয়নি পুলিশ

|

মুন্সীগঞ্জে এক যুবককে রড দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করার ১ মাস পরও অভিযুক্তদের নামে কোন মামলা নেয়নি পুলিশ।

গত ১৪ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় মুন্সীগঞ্জের শ্রীনগরে আটপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা বাবুল মাদবরের ছেলে উজ্জ্বলকে রড ও দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে বলে অভিযোগ পাওয়া যায় মাদক ব্যবসায়ী আতালেব তার স্ত্রী জাহানারা ও ছেলে হৃদয় ও মৃদুলের বিরুদ্ধে।

প্রত্যক্ষদর্শীদের মতে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে আহত উজ্জ্বলের ছোট ভাই শফিকুল ও
অভিযুক্ত হৃদয়ের মাঝে ঝগড়া চলাকালীন সময়ে ওই রাস্তা দিয়ে শফিকুলের বড় ভাই বিদেশ যাবার জন্য কিছু টাকা নিয়ে বাড়ি ফিরছিল। পথিমধ্যে ছোটভাইয়ের সাথে ঝামেলা দেখে সে সেখানে গেলে তাকেও মারধর করে হৃদয় ও তার ভাই মৃদুল।

মারধরের সময় হৃদয় ও মৃদুলের সাথে যোগ দেয় তাদের মাদক ব্যবসায়ী বাবা আবু তালেব। মারধরের জন্য ছেলেদের হাতে রড তুলে দেয় তাদের মা জাহানারা। মারধরের এক পর্যায়ে তারা উজ্জ্বলের হাতে থাকা টাকাও কেড়ে নেয়।

উজ্জ্বলের পরিবার জানায় সেখানে ২ লক্ষ ৭৫ হাজার টাকা ছিল। তারা উজ্জ্বলকে মারধর করে টাকা নিয়ে যাবার সময় এই টাকা দিয়েই উজ্জ্বলকে মারধরের মামলা লড়বে বলেও জানায় বলে অবহিত করে উজ্জ্বলের ছোট ভাই শফিকুল।

ঘটনার পর উজ্জ্বলকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ করার পর সেখান থেকে মিরপুর মার্কস ডেন্টাল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়। আহত উজ্জ্বলের ৬টি দাঁত ভেঙ্গে যায় ও মুখের ভিতর ২৫ টি সেলাই দিতে হয় বলে জানায় তার পরিবার।

এদিকে এ ঘটনায় পরদিন ১৫ ই ডিসেম্বর শ্রীনগর থানায় একটি অভিযোগ দায়ের করা হলেও কোন মামলা নিচ্ছেনা বলে অভিযোগ করে আহত উজ্জ্বলের পরিবার। একইসাথে অভিযুক্তরা প্রকাশ্যে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে বলেও জানায় তারা।

এমন অভিযোগের ভিত্তিতে শ্রীনগর থানার তদন্তকারী কর্মকর্তা জানান, আসামি গ্রেফতারের পর মামলা করা হবে।

মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার জনাব আব্দুল মোমেন বলেন, মামলা না নেয়ার ঘটনা সত্য হলে অতিদ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply