চুল কাটানোর সিরিয়াল কেন্দ্র করে খুন, ইউনিয়ন যুবলীগ সভাপতি আটক

|

বগুড়া ব্যুরো
বগুড়ায় সেলুনে চুল কাটানোর সিরিয়ালকে কেন্দ্র করে খুন হয়েছেন এক যুবক। শুক্রবার দুপুরে সদর উপজেলার নূনগোলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবু সাঈদ ওই এলাকার স’মিল (করাত কল) ব্যবসায়ী। এই ঘটনায় নিশিন্দারা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুবেল হোসাইনসহ দুজনকে আটক করেছে পুলিশ।

বগুড়ার সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম জানান, শুক্রবার দুপুরে সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের ন্যাংড়া বাজার এলাকায় সেলুনে চুল কাটানোর সিরিয়াল আগে-পরে হওয়াকে কেন্দ্র করে আবু সাঈদের সঙ্গে বাকবিতণ্ডা হয় শান্ত ও জনি নামের দুই যুবকের। পরে এই ঘটনার জেরে নিশিন্দারা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুবেল হোসাইন, শান্ত ও জনিসহ ৫/৭ জন নূনগোলা ঈদগাহ মাঠ এলাকায় আবু সাঈদ ও তার ভাই জাফরুলের ওপর হামলা করে। হামলার সময় ছুরিকাঘাতে গুরুতর আহত সাঈদকে রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, বিকেলে স্থানীয়দের সহায়তায় ঘটনায় মূল অভিযুক্ত যুবলীগ নেতা রুবেল হোসাইন ও সীমান্ত নামে দু’জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকে পুলিশের অভিযান চলছে বলেও জানান এই কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply